আজকের বসুন্ধরা পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন সম্পন্ন - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১১-১৩ ১৯:২৫:১৮

আজকের বসুন্ধরা পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন সম্পন্ন

আজকের বসুন্ধরা পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :  দৈনিক ‘আজকের বসুন্ধরা’ পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন নানা আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। ১৩ নভেম্বর বিকেল ৪টায় পর্যটন নগরী কক্সবাজারের একটি তারকামানের হোটেলের কনফারেন্স হলে এ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক আজকের বসুন্ধরা ও জনতার টিভি’র ভারপ্রাপ্ত সম্পাদক মো. সোহেল চৌধূরী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ডিবিসি নিউজের প্রধান উপদেষ্টা সম্পাদক ও মাইটিভি, এটিএন বাংলা’র উপস্থাপক রোকেয়া পারভিন কেয়া। সম্মেলনের শুরুতে মহাগ্রন্থ আল-কোরআন থেকে সংক্ষিপ্ত তেলাওয়াত করা হয়। কোরান থেকে তেলাওয়াত করেন আব্দুল হামিদ। এরপরেই সম্মেলনে আগত অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন পত্রিকাটির চট্টগ্রাম ব্যুরো চীফ এবং নিউজ কক্স বিডি ডট কম-এর সম্পাদক এইচ. এম. আমান।

বিশেষ অতিথিদের মধ্যে আলোচনায় অংশ নেন,  আরটিভির কক্সবাজার জেলা প্রতিনিধি সাইফুর রহিম শাহীন, দৈনিক একাত্তর পত্রিকার সম্পাদক রুহুল আমিন সিকদার, কক্সবাজার কণ্ঠ এর সম্পাদক জসিম উদ্দিন সিদ্দিকী, বিজয় টিভি’র জেলা প্রতিনিধি শাহ আলম, নিউজ কক্স বিডি ডট কম-এর উপদেষ্টা সম্পাদক মুফিজ আহমদ ইকবাল এবং দৈনিক আমার সময় পত্রিকার চকরিয়া প্রতিনিধি মো. কফিল উদ্দিন।

আলোচনায় সাংবাদিকদের অধিকার, কাজের পরিধি এবং সমসাময়িক বিভিন্ন বাঁধা প্রতিবন্ধকতার বিষয়গুলো অধিক গুরুত্ব পায়। বিশেষ করে প্রধান আলোচক রোকেয়া পারভিন কেয়া উপস্থিতির উদ্দেশ্যে বলেন, দলীয় মনোবৃত্তি পরিহার করে পেশাদারিত্ব অর্জন করতে হবে। এগিয়ে যাওয়ার ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতার মনোভাব নিজেদের মধ্যে জাগাতে হবে এবং ঐক্যবদ্ধ হতে হবে। সম্মেলন পরিচালনা ও সঞ্চালকের দায়িত্ব পালন করেন- দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি সেলিম উদ্দিন।

আরো সংবাদ