আজ থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ চলাচল বন্ধ - কক্সবাজার কন্ঠ । জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল

সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-২৪ ১৩:২৬:০২

আজ থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ চলাচল বন্ধ

কক্সবাজার : আজ থেকে টেকনাফ- সেন্টমার্টিন নৌপথে চলাচলকারী পর্যটকবাহী জাহাজ এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।
মহামান্য হাইকোর্ট এ পূর্বের একটি রিট পিটিশন (চলাচল এর অনুমতি) স্থগিত এর জন্য নৌপরিবহন মন্ত্রণালয় থেকে আবেদন করা হয়েছে। ১৯ জানুয়ারী রিট পিটিশন নং-১১৮১৭ শুনানী শেষে বিচারপতি হাসান ফয়েজ ছিদ্দিকির বেঞ্চ এ আদেশ দেন।
মহামান্য হাইকোর্ট এই পিটিশন নিস্পত্তি না হওয়া পর্যন্ত আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত এমভি পারিজাত (M-01-1121) ও এমভি দোয়েল পাখি ১ (M-01-1669) এর টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে চলাচল স্থগিত রাখতে আদেশ দিয়েছেন আদালত।
একই সাথে পিটিশনটির পুনরায় শুনানির জন্য আগামী মার্চের ২ তারিখ নির্ধারণ করেছেন।
এদিকে, আদালতের রায়ের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন মামলার বিবাদী বে অব বেঙ্গল গ্রুপের এমডি তোফায়েল আহমদ। তিনি বলেন, সকল ট্যুর অপ্যারেটর ও পর্যটকদের অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বে অব বেঙ্গল গ্রুপের পরিচালিত এমভি দোয়েল পাখি ও এমভি পারিজাত এই দুটি জাহাজ ২৫ জানুয়ারী হতে টেকনাফ -সেন্টমার্টিন নৌরুটে চলাচল করবে না।

আরো সংবাদ