আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী গুরুতর অসুস্থ : পরিবারের দোয়া কামনা - কক্সবাজার কন্ঠ । জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল

সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-২১ ০৫:১৩:৪০

আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী গুরুতর অসুস্থ : পরিবারের দোয়া কামনা

সংবাদ বিজ্ঞপ্তি : রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক সভাপতি, জেলা ক্রিড়া সংস্থার সাবেক সহ-সভাপতি, ভাষা সৈনিক, বিবিসি বাংলাদেশের চেয়ারম্যান ও কক্সবাজার বদর মোকাম এলাকার প্রবীণ মুরব্বী আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে চট্টগ্রামের একটি হাসপাতালে ১৯ জানুয়ারী থেকে আইসিইউতে রয়েছেন।

Advertisements

এর আগে তাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউ বা ইনটেনসিভ কেয়ার ইউনিটে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ভর্তি করা হয়েছিল। গত এক সপ্তাহ যাবৎ চিকিৎসাধীন ছিলেন। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রামে নিয়ে আসার পরাম্পর্শ দেন চিকিৎসকরা। ১৯ জানুয়ারী থেকে এর আগে চট্টগ্রামের একটি প্রাইভেট হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন। হঠাৎ তার অবস্থার আরো অবনতি হয়। তিনি কারো ডাকে সাড়া দিচ্ছেন না।

আলহাজ্ব নুরুল হুদা চৌধুরীর একমাত্র ছেলে আবদুল আল মাসুদ রোমেল তার বাবার জন্য আত্মীয়স্বজন,শুভাকাঙ্ক্ষী এবং কক্সবাজার জেলাবাসীর নিকট দোয়া কামনা করেছেন এবং তার কথায় বা আচরণে কেউ কষ্ট পেয়ে থাকলে তাকেক্ষমা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য, আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী দীর্ঘধীন যাবৎ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

আরো সংবাদ