আহলে সুন্নাত ওয়াল জাম'আত বাংলাদেশের ফতোয়া বোর্ড গঠনের সিদ্ধান্ত - কক্সবাজার কন্ঠ । কক্সবাজারের মুখপত্র

শনিবার, ৬ জুন ২০২০ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৫-০৫ ২০:৫৮:১৮

আহলে সুন্নাত ওয়াল জাম’আত বাংলাদেশের ফতোয়া বোর্ড গঠনের সিদ্ধান্ত

হেলাল আহমদ রিজভী: শেরে মিল্লাত আল্লামা মুহাম্মদ ওবায়দুল হক নঈমী (মাজিআ)’কে প্রধান করে আহলে সুন্নাত ওয়াল জাম’আত বাংলাদেশের ফতোয়া বোর্ড গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
গত ৫ই মে মঙ্গলবার আহলে সুন্নাত ওয়াল জাম’আত বাংলাদেশের দায়িত্বশীল প্রখ্যাত আলেমগণের ঐক্যমতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন আহলে সুন্নাত ওয়াল জাম’আত বাংলাদেশের মুখপাত্র অ্যাডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার।
এছাড়াও প্রখ্যাত মিডিয়া ব্যক্তিত্ব, ঢাকা কাদেরীয়া তৈয়্যবিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ, আহলে সুন্নাত ওয়াল জাম’আত বাংলাদেশের নির্বাহী চেয়ারম্যান আল্লামা আবুল কাশেম মুহাম্মদ ফজলুল হক তার নিজস্ব ফেইসবুক পেইজ থেকেও বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা বলেন, প্রত্যেক বিভাগীয় ও জেলার দেশবরেণ্য সুন্নিয়তের প্রখ্যাত আলেমগণের সমন্বয়ে পূর্ণাঙ্গ বোর্ড গঠনের পর সদস্যদের নাম তালিকা খুব শীঘ্রই প্রকাশ হবে।

উল্ল্যেখ্য, আল্লামা মুফতী মুহাম্মদ ওবায়দুল হক নঈমী এশিয়া খ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদরাসায় দীর্ঘদিন শায়খুল হাদীস হিসেবে অধ্যাপনায় অবসরের পরেও বর্তমানে দ্বীনের খেদমতে একই প্রতিষ্ঠানে হাদিসের দরস দিয়ে আসছেন। তিনি বর্তমানে আহলে সুন্নাত ওয়াল জাম’আত বাংলাদেশে’র সদ্য নব-নির্বাচিত চেয়ারম্যান।

আরো সংবাদ