ইয়াবা বিক্রিকালে যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ - Coxsbazarkontho.com | Newspaper

শনিবার, ১৬ নভেম্বর ২০১৯ ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শনিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৭-০৬ ১৬:২৭:২৪

ইয়াবা বিক্রিকালে যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ


নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার সদরের খরুলিয়ায় জনসম্মুখে মরণ নেশা ইয়াবা বিক্রিকালে কাজল (২৫) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনপ্রতিনিধিরা। ৭ জুলাই দিন-দুপুরে প্রকশ্যে দুপুরে খরুলিয়ার হিন্দুপাড়া এলাকা থেকে ইয়াবা বিক্রি কালে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০০ ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ১২ হাজার ৭ শত নগদ টাকা ও একটি ছুরি উদ্ধার করা হয়। আটককৃত কাজল ঝিলংজা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সিকদার পাড়া গ্রামের মৃত ছালেহ আহম্মদের ছেলে।
এলাকাবাসীর সূত্রে জানা যায়, কাজল দীর্ঘদিন যাবৎ খরুলিয়া এলাকায় মাদক কেনাবেচা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছিলো। তবে তাকে হাতে নাতে ধরার জন্য স্থানীয় চেয়ারম্যান বারংবার চেষ্টা চালায়। সর্বশেষ শনিবার দুপুরে হিন্দুপাড়া এলাকায় ইয়াবা বিক্রির খবর পেয়ে ইউপি চেয়ারম্যান টিপু সুলতান এবং সদস্য শরীফ উদ্দিন ও আব্দুর রশিদ ঘটনাস্থলে যায় এবং পুলিশকে খবর দেয়। এসময় ইয়াবা ব্যবসায়ি কাজলকে ইয়াবা বিক্রিকালে হাতে নাতে ধরে। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি (তদন্ত) খাইরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় চেয়ারম্যান কর্তৃক সোর্পদকৃত ইয়াবা ব্যবসায়ির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হবে।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০