উখিয়ায় ইউপি সদস্যসহ ইয়াবা নিয়ে আটক ২ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৭-১৪ ০৬:৩১:৪০

উখিয়ায় ইউপি সদস্যসহ ইয়াবা নিয়ে আটক ২

কায়সার হামিদ মানিক : কক্সবাজারের উখিয়ার পালংখালীর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরী ও তার সহযোগীকে ১০ হাজার ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১৫।

১৪ জুলাই দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া বালুখালী পূর্বপাড়া এলাকার জনৈক নুরুল আবছার চৌধুরী এর বসতঘরের সামনে এ অভিযান চালানো হয়।

এসময় আটককৃতরা হলেন,পালংখালী মৃত নজির আহম্মদ চৌধুরী এর পুত্র নুরুল আবছার চৌধুরী (৩৫), পালংখালীর মৃত ইসলাম মিয়ার পুত্র নুরুল আলম চৌধুরী (৫১)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার বালুখালী পূর্বপাড়া এলাকার নুরুল আবছার চৌধুরী এর বসতঘরের সামনে ইয়াবা বিক্রয় কালে অভিযান চালালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী নুরুল আবছার চৌধুরী (৩৫) ও নুরুল আলম চৌধুরী (৫১) কে আটক করা হয়।

এইসময় আসামীদের তল্লাশী চালিয়ে একটি ব্লাংক চেক ও একটি স্বাক্ষরকৃত ছয়লক্ষ টাকার ব্যাংক চেক,৩টি এটিএম কার্ড, স্বাক্ষরকৃত ২টি ব্লাংক স্ট্যাম্পসহ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছেন।

আরো সংবাদ