একই পরিবারের ৪ জনের গলাকাটা দেহ উদ্ধার - Coxsbazarkontho.com | Newspaper

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৯-২৬ ১২:৫৫:৪২

একই পরিবারের ৪ জনের গলাকাটা দেহ উদ্ধার

জসিম সিদ্দিকী, কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্না গ্রামে একই পরিবারের শিশু ও বৃদ্ধাসহ ৪ জনকে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২৬ সেপ্টেম্বর সকালে ঘরের ভিতর থেকে ৪টি লাশ উদ্ধার করে উখিয়া থানা পুলিশ।
নিহতরা হলেন, পূর্ব রত্না গ্রামের মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়া (৬৫), রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৪), শিশু রবিন বড়ুয়া (৫) ও শিশু সনি বড়ুয়া (৬)।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ২৬ সেপ্টেম্বর সকালে রোকেন বড়ুয়ার বাড়ির রুমে গলাকাটা অবস্থায় মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়ার লাশ দেখতে পাই স্থানীয়রা। পরে বাড়ির ভিতরে অন্য একটি রুমে রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া, শিশু অমিন বড়ুয়া ও শিশু সনি বড়ুয়াসহ তিনজনের গলাকাটা অবস্থায় লাশ পাওয়া যায়।
স্থানীয় রত্নাপালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোক্তার আহমদ হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে বাড়ির সিঁড়ি ঘর দিয়ে প্রবেশ করে এই হত্যাকান্ড সংগঠিত করা হয়েছে। তবে কে বা কারা এই হত্যা কান্ডের সাথে জড়িত তা এখনো জানা যায় নি। উখিয়া থানার ওসি আবুল মনসুর ৪ জনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।
এদিকে দুপুরে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ঘটনাস্থল দীর্ঘক্ষণ পর্যবেক্ষন করে ও আলামত দেখে এ ধারণা পোষন করেন। তিনি জানান, হত্যাকান্ডের অনেক ক্লু ইতিমধ্যে পাওয়া গেছে, তবে তদন্তের স্বার্থে এসব ক্লু প্রকাশ করা সম্ভব হচ্ছেনা। তিনি জানান, ইতিমধ্যে সিআইডি’র ক্রাইম সিন টিম ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছেন। পিবিআই-এর ফরেনসিক টিমও চট্টগ্রাম থেকে আসছেন। তিনি বলেন, চুরি করতে এসে বাড়ীর লোকজন চোরকে চিনে ফেললে, ছোট ছোট শিশুদের হত্যা করার কথা নয়।
কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন, উখিয়ার ইউএনও নিকারুজ্জামান, র‌্যাবের কর্মকর্তারা, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নির্বাহী সভাপতি এডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টু সহ প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১