উখিয়ায় ফোর মার্ডারের ঘটনায় রিকু ও উজ্জ্বল বড়ুয়া গ্রেপ্তার   - Coxsbazarkontho.com

সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১০-০৯ ১৫:৩০:৫৯

উখিয়ায় ফোর মার্ডারের ঘটনায় রিকু ও উজ্জ্বল বড়ুয়া গ্রেপ্তার  

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজারের উখিয়া উপজেলার আলোচিত একই পরিবারের চারজন হত্যা মামলায় ২ জনকে গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ।
উখিয়া থানার ওসি আবুল মনসুরের নির্দেশে মঙ্গলবার রাত ১১ টায় মামলার তদন্তকারী কর্মকর্তা ও উখিয়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নুরুল ইসলাম মজুমদার নেতৃত্বে একদল পুলিশ ২ জনকে গ্রেফতার করে।

Advertisements

উখিয়া থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ নুরুল ইসলাম মজুমদার জানান, গ্রেপ্তারকৃত ২ জনই রোকেন বড়ুয়ার নিকটাত্মীয়। তার মধ্যে রিকু বড়ুয়া হচ্ছেন প্রবাসী স্বজনহারা রোকেন বড়ুয়ার সেজ ভাই শিখু বড়ুয়ার স্ত্রী এবং ফোর মার্ডারে নিহত সনী বড়ুয়ার (৬) মা। অপর আসামি হলো রোকেন বড়ুয়ার ভাগ্নি জামাই উজ্জ্বল বড়ুয়া। উজ্জ্বল বড়ুয়ার বাড়ি রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের রামকোট এলাকায় অবস্থিত। উজ্জ্বল বড়ুয়াকে ৮ অক্টোবর দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে তার শ্বশুরবাড়ি উখিয়া উপজেলার কুতুপালং থেকে গ্রেপ্তার করা হয়। একই সময়ে রিকু বড়ুয়াকে তার স্বামীর বাড়ি পূর্ব রত্নাপালং এর বড়ুয়া পাড়া থেকে গ্রেপ্তার করা হয়।
উখিয়া থানার ওসি আবুল মনসুর বলেন গ্রেফতার আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়া পাড়ায় গত ২৫ সেপ্টেম্বর দিবাগত রাতে প্রবাসী রোকন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া (৬৫), সহ-ধর্মিণী মিলা বড়ুয়া (২৫), একমাত্র পুত্র রবিন বড়ুয়া (৫) ও ভাইজি সনি বড়ুয়া (৬)কে জবাই করে হত্যা করে এক কালো অধ্যায়ের সূচনা করে দূর্বৃত্তরা

আরো সংবাদ