এবার চবি'র ভর্তি পরীক্ষায় মহেশখালী শীর্ষে - Coxsbazarkontho.com | Newspaper

মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১১-০১ ২১:৫৯:১৮

এবার চবি’র ভর্তি পরীক্ষায় মহেশখালী শীর্ষে

মোঃ কাইছার হামিদ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিবিএ অনুষদের ভর্তি পরীক্ষায় মহেশখালী শীর্ষে। ৩০ অক্টোবর বুধবার ২০১৯ -২০ সেশনে অনুষ্ঠিতব্য বিবিএ ভর্তি পরীক্ষায় মহেশখালীর প্রবেশদ্বার কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী (উত্তর নলবিলা) গ্রামের তিনবন্ধুই মেরিট পজিশনে উত্তীর্ণ হয়ে কৃতিত্ব অর্জন করে এদাঞ্চলকে আলোকিত এবং মা-বাবা, আত্মীয় স্বজনকে ধন্য করেছে।
বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় নিজেদের অসাধারণ মেধা শক্তির বহিঃপ্রকাশ ঘটানোর কৃতিমূখ তিন জনেই শৈশবসঙ্গী ও একই মহল্লার।


খোঁজ নিয়ে জানা যায়, গেল বিবিএ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণরা চালিয়াতলী গ্রামের আবু ছৈয়দের পুত্র মোঃ মামুন মেরিট পজিশন ৪৭ (টোটাল মার্ক- ৯৯.৯৩০), একই এলাকার মৃত আমির হামজার পুত্র সিকান্দর বাদশা মেরিট পজিশন ২২৮
(টোটাল মার্ক- ৯৪.১৪০) ও মোঃ ফোরকান (প্রকাশ ভুট্টু মাঝির পুত্র) মোঃ শারেক মেরিট পজিশন ৩৯৪ (টোটাল মার্ক- ৯১.৫৪০)। তারা এভাবে সফলতার অর্জন ওই এলাকা না পুরো মহেশখালীকে আলোকিত করেছে।
তাদের সাফল্যের প্রশংসা করতে গিয়ে গ্রামের এক চাকরীজীবি সিনিয়র আবুল ফরিদ জানান, আমরা সবাই পুলকিত, আনন্দিত, উৎপল্ল, উল্লাসিত ও উচ্ছ্বসিত। তারা যেন তাদের এই সাফল্য ভবিষ্যতেও অব্যাহত রেখে দেশ ও জাতির সেবায় নিজেকে গড়ে তুলতে পারে এ প্রত্যেশা করি।
Advertisements

উত্তর নলবিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল আলম বলেন- অঝোপড়া গ্রামে প্রাক-প্রাথমিক থেকে অদ্যাবধি তিনবন্ধু স্বনামধন্য চবি’তে নিজেদের যোগ্যতানুবলে স্থান করে নেওয়ায় আমি অত্যন্ত আনন্দিত এবং দোয়া করি তারা সুশিক্ষা গ্রহণ করে তাদের ভবিষ্যৎ জীবন দেশ জাতির কল্যাণে নিয়োজিত থাকুক

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০