এমপির ছেলে চেয়ারম্যান এখন গাড়ী চালক! - Coxsbazarkontho.com | Newspaper

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০১৯-১০-০২ ১৭:১৭:৪৭

এমপির ছেলে চেয়ারম্যান এখন গাড়ী চালক!

মোঃ কাইছার হামিদ, মহেশখালী থেকেঃ কক্সবাজারের পেকুয়া উপজেলার সাবেক চেয়ারম্যান এখন ‘পাঠাও’ মোটর সাইকেল চালক।
খোঁজ নিয়ে জানা যায়, পর্যাটক নগরী কক্সবাজার জেলার সাবেক সংসদ সদস্য মরহুম মাহমুদুল করিম চৌধুরীর সুযোগ্য পুত্র পেকুয়া উপজেলার দু’দুবারের নির্বাচিত সফল উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু এখন বন্দর নগরী চট্টগ্রামের মোটরসাইকেল চালিয়ে অবসর সময় কাটাচ্ছে এবং দৈনিক আয়ের হাতকে খোলা রেখেছে।
রাজু নিজের ফেসবুক ওয়ালে গর্ব করে পোস্ট বা বার্তা দিয়েছেন, ভবিষ্যৎ প্রজন্ম ও দেশের বেকার তরুণদের প্রতি বিশেষ করে হতাশাগ্রস্ত যুবকদের জাগিয়ে তুলতে।
তিনি একের পর এক দু’বার জনগণের ভোটের উপজেলা চেয়ারম্যান হয়ে তাঁর সততা, নিষ্ঠতা, ন্যায়, নিরপেক্ষতা ও সৎ চরিত্রের মধ্যদিয়ে দীর্ঘ দশবছর সুনাম ও দক্ষতাসম্পন্ন ভাবে অত্র উপজেলা পরিষদ পরিচালানা করেছে। এমন কি তিনি নিজের চিন্তা-চেতনা বাদ দিয়ে সাধারণ জনতার চিন্তা-চেতনায় প্রতিনিয়ত বিশ্বাসী ছিলেন এবং সবসময় অসহায়, গরীব-দুঃখী মানুষের কাঁদে কাঁদ মিলে চলা পছন্দ করতেন। তাঁর শাসনামলে ছিলো অত্র উপজেলার প্রত্যান্ত গ্রামগঞ্জ, ইউনিয়নের সাধারণ জনগণসহ বসবাসকারীদের খুবই শান্তিতে ছিলো।
সাম্প্রতিক সময়ে দেখা যায়, সমাজের বেকার এবং অলস যুবকদের অনুপ্রেরণার পথ প্রদশর্ক হিসেবে কর্মই মানুষকে বাঁচিয়ে রাখে তার উৎকৃষ্ট প্রমাণ দিয়েছেন। পেকুয়াবাসীরা মনে করেন, তিনি স্বনামধন্য বংসের ছেলে, তাঁর মরহুম পিতা সাবেক এমপি ও সে নিজে দু’বারের সাবেক উপজেলা চেয়ারম্যান। ছোট বড় বলে কোনো কাজকে বিশেষায়িত না করে শিক্ষিত যুব সমাজকে সৎ ও সততার সাথে পথ চলতে শিখাতে চেয়েছেন তিনি।
পেকুয়া উপজেলার একজন সচেতন নাগরিক এবং চকরিয়া বদরখালী বাজারের সুপরিচিত ব্যবসায়ী আলা উদ্দিন আলো জনপ্রিয় এফবি তে মনের ভাব প্রকাশ করতে গিয়ে স্ট্যাটাসে লিখেন, সোস্যাল মিডিয়াতে দেখে বিশ্বাস হচ্ছিলো। তাৎক্ষনিক হাজারো জনতার হৃদয়ের স্পন্দন ও কর্মে বিশ্বাসী প্রিয় ভাইয়ের ওয়ালে ঢুকে লিখাটা পড়ে অজান্তে দু’ফোটা চোখের অশ্রু গড়িয়ে গেলো।
পেকুয়াবাসীদের বিশ্বাস এমন নিরাহংকার জনপ্রিয়তার শীর্ষ আমাদের মাঝে অাসবে? ভবিষ্যৎতে পাব??

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১