এমপি নিক্সনের বিরুদ্ধে ইসির মামলা - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২০-১০-১৫ ০৬:১০:৩৮

এমপি নিক্সনের বিরুদ্ধে ইসির মামলা

এমপি নিক্সনের বিরুদ্ধে ইসির মামলা

নিউজ ডেস্ক :  আচারন বিধি লঙ্ঘনের দায়ে ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে জেলা নির্বাচন কমিশন। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে চরভদ্রাসন থানায় বাদী হয়ে এ মামলা করেন ফরিদপুরে জেলার সিনিয়র নির্বাচন অফিসার নওয়াবুল ইসলাম।

চরভদ্রাসন থানার ওসি নাজনীন খানম মামলার বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন কেন্দ্র করে জেলা প্রশাসককে (ডিসি) হুমকি ও নির্বাচনী দায়িত্ব পালন করা কর্মকর্তাদের গালাগাল করার অভিযোগ উঠেছে নিক্সন চৌধুরীর বিরুদ্ধে। এ নিয়ে কয়েকদিন ধরেই রাজনৈতিক অঙ্গন উত্যপ্ত।

গত মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিক্সন চৌধুরী দাবি করেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার যে বক্তব্য উপস্থাপন করা হয়েছে তা উদ্দেশ্যপ্রণোদিত। আমার কথাগুলো সুপার এডিট করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে। প্রকাশিত কল রেকর্ডের ভয়েস আমার না।

এ সময় তিনি প্রশাসনের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, পারলে প্রশাসন এটি প্রমাণ করুক যে প্রকাশিত কল রেকর্ডটি সুপার এডিট করা না।

এর আগে নিক্সনের বিরুদ্ধে আজকালের মধ্যে মামলা করা হবে বলে বুধবার জানিয়েছিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। তার কথা মত আজই এ মামলা দায়ের হলো। এর আগে মঙ্গলবার নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেয় যে, ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরীর (নিক্সন) বিরুদ্ধে মামলা করা হবে। বুধবারই মামলা নির্দেশনাসংক্রান্ত চিঠি রিটার্নিং কর্মকর্তা ও ফরিদপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কাছে পাঠানো হয়।

আরো সংবাদ