কক্সবাজারের ঝিলংজায় ইয়াবাসহ ২ কারবারি আটক - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ ৩০ আষাঢ়, ১৪২৭

প্রকাশ :  ২০২০-০৬-০৫ ১৫:২৮:০৯

কক্সবাজারের ঝিলংজায় ইয়াবাসহ ২ কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের ঝিলংজায় ইয়াবাসহ ২ কারবারিকে আটক করেছে পুলিশ। ৫ জুন বিকালে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুলের মৃত মো. সিরাজের ছেলে জাহাঙ্গীর আলম সোহেল (২৮) ও একই এলাকার মো. ইসলামের ছেলে আরফাত হোসেন (২৫)। ৫ জুন বিকালে তাদের আদালতে প্রেরণ করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন অভিযান পরিচালনাকারী কক্সবাজার সদর থানার এসআই আরিফ উল্লাহ।

এর আগে ৪ জুন দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই মো. আরিফ উল্লাহ, এসআই কালাম, এসআই কাঞ্চন ও এসআই সনদ এর নেতৃত্বে একদল পুলিশ পৌরসভাস্থ গোদারপাড়া থেকে তাদের দুইজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৮শ’ ইয়াবা উদ্ধার করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর থানার এসআই মো. আরিফ উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোদারপাড়া ইয়াছিনের ভাড়া বাসা থেকে ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়।
কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মো. মাসুম খাঁন বলেন, তাদের একটি বড় ইয়াবার সিন্ডিকেট রয়েছে। তারা বহু বছর ধরে ইয়াবার সাথে জড়িত। গোপন সংবাদ পেয়ে কক্সবাজার সদর থানা একটি টিম অভিযান চালিয়ে সোহেল ও আরফাতকে ইয়াবাসহ আটক করে।

 

 

আরো সংবাদ