কক্সবাজারে অরুণোদয় স্কুল পরিদর্শন করলেন মৌসুমী - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-১০-২৮ ১৪:২৮:৪৩

কক্সবাজারে অরুণোদয় স্কুল পরিদর্শন করলেন মৌসুমী

কক্সবাজারে অরুণোদয় স্কুল পরিদর্শন করলেন মৌসুমী

মোহাম্মদ শফিক :

কক্সবাজারে অরুণোদয় স্কুল পরিদর্শন করলেন মৌসুমী

কক্সবাজারে অরুণোদয় স্কুল পরিদর্শন করলেন মৌসুমী

কক্সবাজার জেলা প্রশাসক কামাল হোসেনের প্রতিষ্ঠিত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের স্কুল অরুণোদয় পরিদর্শন করেছেন ইউনিসেফের শুভেচ্ছা দূত ও চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী। এসময় সাথে ছিলেন তার স্বামী বাংলা চলচিত্রের আরেক জনপ্রিয় নায়ক ওমর সানী।
২৮ অক্টোবর সকাল ১১ টার দিকে মৌসুমী ও ইউনিসেফ এর শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসেডর ও চিত্রনায়ক ওমর সানীসহ বিশিষ্টজনেরা অরুণোদয় স্কুল অঙ্গনে পৌঁছালে অরুণোদয় স্কুলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় ।

এ সময় উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও কক্সবাজার জেলা প্রশাসক কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুদুর রহমান মোল্লা, অরুণোদয় স্কুল এর পরিচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাজাহান আলি, অরুণোদয় স্কুলের প্রধান শিক্ষক শাহ্জালালসহ স্কুল শিক্ষক ও শিক্ষার্থীরা।
পরে অরুণোদয় এ স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন করেন এবং অরুণোদয় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের উপযোগী ক্লাস রুম, ফিজিওথেরাপি রুম, সেন্সরী এন্ড অকুপেশনাল থেরাপি রুম, লাইব্রেরি, গবেষণা ও পাবলিকেশন্স রুম পরিদর্শন করেন।
স্কুলটির পরিচালক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাজাহান আলি বলেন, ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে মৌসুমী শিশুদের অধিকার, সমাজের সচেতনতা তৈরি এবং করণীয় নিয়ে মতবিনিময় করেছেন। তারা কক্সবাজারে এই প্রথম মানবিক একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান করায় অরুণোদয়ের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল হোসেনকে ধন্যবাদ জানান।

আরো সংবাদ