কক্সবাজারে আন্তর্জাতিকমানের ক্রিকেট ও ফুটবল স্টেডিয়াম হবে - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৩-০৩ ১৫:০৬:০২

কক্সবাজারে আন্তর্জাতিকমানের ক্রিকেট ও ফুটবল স্টেডিয়াম হবে

কক্সবাজারে আন্তর্জাতিকমানের ক্রিকেট ও ফুটবল স্টেডিয়াম হবে

কক্সবাজার : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল বলেছেন, বিশে^র দ্বীর্ঘতম কক্সবাজার সমুদ্র সৈকতের পাশে আন্তর্জাতিকমানের ক্রিকেট স্টেডিয়ামের পাশাপাশি নতুন করে ফুটবল স্টেডিয়াম, আউটার স্টেডিয়াম, প্রেকটিস গ্রাউন্ড নির্মান করা হবে। এটি বাস্তবায়ন হলে ক্রীড়ার জন্য কক্সবাজার হবে সারা দেশের মধ্যে অন্যতম স্থান। যেখানে সকল ধরনের খেলার ব্যবস্থা থাকবে। শুধু জাতীয় নয়, আন্তর্জাতিক ইভেন্ট আয়োজনের উদ্যোগ নেয়া হবে। দেশি-বিদেশি খেলোয়াড় ও পর্যটকরা আসবে। নানা ধরনের ক্রীড়ার পাশাপাশি ট্যুরিজমকে এগিয়ে নেয়া হবে।
বুধবার (৩ মার্চ) বিকালে কক্সবাজারের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামের ২১ কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন ও জেলা ইনডোর স্টেডিয়াম নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান।
এসময় কক্সবাজারের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, যুব ও ক্রীড়া সচিব আকতার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম জসিম উদ্দীনসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ