কক্সবাজারে নতুন করে করোনা আক্রান্ত ৩৯ জন - কক্সবাজার কন্ঠ । কক্সবাজারের মুখপত্র

শনিবার, ৬ জুন ২০২০ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৫-২৩ ১৯:৩২:২২

কক্সবাজারে নতুন করে করোনা আক্রান্ত ৩৯ জন

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ২৫৮ জন নমুনা পরীক্ষায় ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে নতুন শনাক্ত হয়েছে ৩৯ জন। অপর ৬ জন আক্রান্ত রোগীদের ফলোআপ রিপোর্ট। একই সঙ্গে ১৪ রোহিঙ্গার নমুনা পরীক্ষা করে ১ জনের পজিটিভ এসেছে।  তবে ওটা আক্রান্ত রোহিঙ্গার ফলোআপ রিপোর্ট ছিলো। নতুন শনাক্তের মধ্যে কক্সবাজার সদর উপজেলায় ১২ জন, উখিয়া উপজেলার ৫ জন, পেকুয়ায় ৩ জন, রামুতে ২ জন, মহেশখালীতে ৯ জন, টেকনাফে ২ জন, চট্টগ্রামের সাতকানিয়ায় ৪ জন, লোহাগাড়ার ২ জন আক্রান্ত রয়েছে।

২৩ মে শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া ও শরানার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের স্বাস্থ্য সম্বনয়কারি ডা. তোহা ভূঁইয়া।

উল্লেখ্য যে, গত ৫২ দিনে মোট ৫০৬৫ জন সন্দেহভাজন রোগীর করোনা ভাইরাস টেষ্ট করা হয়েছে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে। তার মধ্যে ৩৮৪ জনের রিপোর্ট করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে। এতে মহেশখালীতে ২৭ জন, টেকনাফে ১১ জন, উখিয়ায় ৪১ জন, রামু ৭ জন, চকরিয়ায় ১০৬ জন, কক্সবাজার সদরে ১০২ জন, কুতুবদিয়ায় ১ জন এবং পেকুয়ায় ৩০ জন রয়েছে। এর সাথে যোগ হল ২১ জন রোহিঙ্গা। অন্যান্যরা কক্সবাজার জেলার নিকটবর্তী বান্দরবান জেলার বাসিন্দা এবং চট্টগ্রামের সীতাকুঞ্জ, লোহাগাড়া ও সাতকানিয়ার বাসিন্দা।

আরো সংবাদ