কক্সবাজারে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ডিআইজ আনোয়ার হোসেন - কক্সবাজার কন্ঠ

সোমবার, ৩০ নভেম্বর ২০২০ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১০-২৪ ১৫:০০:৫৯

কক্সবাজারে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ডিআইজ আনোয়ার হোসেন

কক্সবাজারে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ডিআইজ আনোয়ার হোসেন

এম এ আজিজ রাসেল : কক্সবাজারের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হেসেন। ২৪ অক্টোবর সন্ধ্যায় তিনি শহরের কালী বাড়ি, সরস্বতি বাড়ি, বঙ্গপাহাড়, জলদাশ পাড়া, গোলদিঘি পাড়ের ইন্দ্রসেন দূর্গা বাড়ি ও কৃষ্ণনান্দধাম পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হচ্ছে সর্বজনীন শারদীয় দূর্গাপূজা। সব মানুষের সুখ-শান্তি কামনায় এবং সর্বজীবের মঙ্গলার্থে হিন্দু সম্প্রদায় বিপুল উৎসব মুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে প্রতিবছর উদযাপন করে থাকে শারদীয় দুর্গোৎসব।
কিন্তু এবার বৈশ্বিক মহামারি করোনার কারণে এই আনন্দ ধারা কিছুটা হলেও প্রতিবন্ধকতা সৃষ্টি হবে। তবে আশাকরি সবার সম্মিলিত প্রচেষ্টায় এ বাধা অতিক্রম করতে আমরা সক্ষম হবো। স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজা উদযাপন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে হবে।
তিনি আরও বলেন, ‘আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকলেই দিনরাত অক্লান্ত পরিশ্রম করছে। পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত করার সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। বিশৃঙ্খলাবিহীন সুষ্ঠুভাবে চলছে পুজা।
এসময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মামুন আলী ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, সভাপতি অ্যাড. রণজিত দাশ, সাধারণ সম্পাদক ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বাবুল শর্মা, সহ-সভাপতি উদয় শংকর পাল মিঠু, উজ্জ্বল কর, রতন দাশ, বিপুল সেন, যুগ্ন সাধারণ সম্পাদক সরূপম পাল পাঞ্জু, শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি বেন্টু দাশ, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য বলরাম দাশ, ইন্দ্রসেন দুর্গাবাড়ির সভাপতি বাবন দাশ, সাধারণ সম্পাদক মান্না পাল, বাপ্পা সেন, বঙ্গপাহাড় পূজা কমিটির সুজন শর্মা জন, প্রীতম ধর, শুভ দাশ, হৃদয় কুমার রুদ্র প্রমুখ।

আরো সংবাদ