রেজুআমতলীতে বিজিবি’র অভিযানে ২ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার - কক্সবাজার কন্ঠ

রোববার, ১১ এপ্রিল ২০২১ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৪-০৫ ১৩:৪৫:২৪

রেজুআমতলীতে বিজিবি’র অভিযানে ২ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজারে বিজিবির অভিযানে ২ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার
বার্তা পরিবেশক : কক্সবাজার ৩৪ বিজিবির অধীনে রেজুআমতলীর বিওপির সদস্যরা সোমবার ( ৫ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিক্তিতে রেজুআমতলীর এলাকা ওলা মিয়ার গোদারপাড় থেকে অভিযান চালিয়ে ২ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করেছে। অভিযান চলাকালে বিজিবির গুলিতে উখিয়ার পূর্ব ডেইলপাড়া গ্রামের ইয়াবা পাচারকারী হেলাল উদ্দিন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে ইয়াবা পাচারকারী মোরশেদ আলমের ছেলে ইকবাল, হারুণ, জসিম উদ্দিন ও জাহাঙ্গীর পালিয়ে যায়। উক্ত ইয়াবাগুলো ডেইলপাড়া গ্রামের একরামের জন্য আনা হয়েছিল বলে সূত্র জানিয়েছে।
কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমদ বলেন, রেজু বিওপির সদস্যরা গোপন সংবাদের ভিক্তিতে রেজুআমতলীর গোদারপাড় এলাকায় অবস্থান নেয়।ওই এলাকা দিয়ে কয়েকজন লোক হেটে আসতে দেখে তাদের দাঁড়ানোর সংকেত দেয়।
কিন্তু মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার সময় বিজিবি গুলি বর্ষণ করলে ইয়াবা পাচারকারী হেলাল উদ্দিন গুলিবিদ্ধ অবস্থায় ইয়াবা ফেলে অন্যান্যদের সাথে পালিয়ে যায়।এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থল থেকে ২ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় বিজিবি ৫/৬ জন পাচারকারীদের বিরুদ্ধে উখিয়া থানায় মামলা দায়ের করার প্রস্তুুতি নিচ্ছে বলে জানান।

আরো সংবাদ