কক্সবাজারে ২ ইয়াবা কারবারিসহ নিহত ৩ - কক্সবাজার কন্ঠ

রোববার, ৬ ডিসেম্বর ২০২০ ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৭-০৭ ০৭:৪১:৪৩

কক্সবাজারে ২ ইয়াবা কারবারিসহ নিহত ৩

মাতারবাড়ীতে নির্মাণ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে গোলাগুলিতে দুই জন মাদক কারবারী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা। আজ ৭ জুলাই মঙ্গলবার ভোরে হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবী উক্ত ঘটনায় এসআই মশিউর রহমান, কনষ্টেবল অভিজিৎ দাশ ও এমরান হোসেন নামে তিন পুলিশ আহত হয়েছে।
নিহতরা হলো, হ্নীলা মৌলভী বাজার এলাকার মৃত সুলতান আহাম্মদের পুত্র সাদ্দাম হোসেন (২০) ও হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়া এলাকার আলী আহাম্মদের পুত্র আব্দুল জলিল (৩০)।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় ইয়াবা কারবারে জড়িত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপের সাথে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। অপরাধীদের ছোঁড়া গুলিতে পুলিশের তিন সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে উদ্ধার করে।

তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে পৌঁছার পর দায়িত্বরত ডাক্তার দুই জনকে মৃত ঘোষণা করে।
অপনদিকে রামু সরকারী কলেজ গেইটের পশ্চিম পাশ থেকে গলাকাটা এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। আজ সকালে রামু থানার পুলিশ অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

আরো সংবাদ