মহেশখালীতে কর্মহীন পরিবারেরর পাশে প্রাক্তন ছাত্র পরিষদ - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ ৩০ আষাঢ়, ১৪২৭

প্রকাশ :  ২০২০-০৬-০৬ ০৭:২৩:২২

মহেশখালীতে কর্মহীন পরিবারেরর পাশে প্রাক্তন ছাত্র পরিষদ

কাইছার হামিদ, মহেশখালী :  কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে চলমান কোভিড-১৯ সংক্রমণে হতদরিদ্র কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। ৫ জুন (শুক্রবার) সকাল ১০ ঘটিকার সময় উপজেলার কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়নের বিশ্বময় করোনা সংক্রমণের কারণে সৃষ্ট পরিস্থিতিতে ৭০০ কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
Advertisements
এ সময় উপস্থিত ছিলেন, কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাকী বিল্লাহ, প্রাক্তন ছাত্র পরিষদের উপদেষ্ঠা মাস্টার রুহুল আমিন ও মনজুর আলম, মাষ্টার কবির হোসেন, প্রভাষক নুরুল হক মেহেদী, সভাপতি শামসুল আলম শাহী, সিনিয়র সহ-সভাপতি মোস্তাকিম মাহমুদ, সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ, অর্থ সম্পাদক এরফানুল হক তারেক, ত্রাণ বিষয়ক সম্পাদক রুহুল আমিন, প্রকাশনা সম্পাদক আলা উদ্দিন, কামরুল হাসান, প্রচার সম্পাদক সিগবাতুল্লাহ, সহ প্রচার সম্পাদক বোরহান উদ্দিন সৌরভ প্রমূখ।
Advertisements
প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি শামশুল অালম শাহী বলেন বিশ্বময় করোনা সংক্রমণের কারণে সৃষ্ট পরিস্থিতিতে এলাকার কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে আজ কা.উ.বি. প্রাক্তন ছাত্র পরিষদের পক্ষ থেকে সামর্থ্যানুযায়ী তৎ সামন্য ত্রাণ সহায়তা প্রদান করেছি এবং যাদেরকে সহায়তা দিতে পারিনি সভাপতি হিসেবে আমি তাঁদের কাছে ক্ষমাপ্রার্থী। যাঁরা বিভিন্নভাবে আমাদেরকে সহযোগিতা করেছেন তাঁদেরকে অশেষ ধন্যবাদ। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত রাখুক। অামিন। কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সফল প্রধান শিক্ষক, সুনাগরিক গড়ার কারীগর এস এম বাকী বিল্লাহ জানান, মহামারীতে প্রাক্তন ছাত্রদের প্রয়াস সত্যিই প্রশংসিত ও মানবতাবাদ। তিনি প্রাক্তন ছাত্র পরিষদের কার্যক্রম অারো অগ্রগতি ও উত্তরোত্তর উন্নতি কামনা করেন এবং উপস্থিত সকলের নিকট তাঁর জন্য দোয়া ছেয়েছেন।

আরো সংবাদ