কাউন্সিলর শাহাব উদ্দিনের ভাই ইয়াবাসহ আটক - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২০-০৭-১০ ১৯:২৫:৫১

কাউন্সিলর শাহাব উদ্দিনের ভাই ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন সিকদারের ছোট ভাই ইমরান হোসেন (২৬) কে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তিনি আলির জাহাল এলাকার মাস্টার মোহাম্মদ হোসেনের ছেলে। ১০ জুলাই রাত ১০ টার দিকে কক্সবজার শহর পুলিশ ফাঁড়ির একটি টিম শহরের আলির জাহাল এলাকার সায়মা ওশান সিটির সামনে থেকে তাকে ৫০ ইয়াবাসহ আটক করে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ইয়াছিন। তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে ইমরান হোসেনকে আটক করা হয়। তাকে আটক করে থানায় নিয়ে আসার সময় কাউন্সিলর শাহাব উদ্দিন সিকদারের উস্কানিতে কিছু উচ্ছৃঙ্খল লোকজন বাঁধা দেয়। ভাংচুর করে পুলিশের গাড়ি। এ সময় আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা চালানো হয়। পরে সদর থানা থেকে অতিরিক্ত ফোর্স গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার চেষ্টা চলছে।

স্থানীয়রা জানান, আটক ইমরান সিটি কলেজ ছাত্রদলের সভাপতির দায়িত্বে রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে ভাইয়ের ছত্রছায়ায় ইয়াবা ব্যবসা করে আসছে। কাউন্সিলরের ভাই হওয়ায় তিনি এলাকায় কায়েম করেছে সন্ত্রাস ও মাদকের রাম রাজত্ব। কেউ তাদের বিরুদ্ধে ভয়ে মুখ খোলার সাহস পায় না। মুখ খুললে শিকার হতে হয় চরম নির্যাতনের।

অভিযোগ রয়েছে কাউন্সিলর শাহাব উদ্দিন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আঙ্গুল ফুলে কলাগাছ বনেছে। কাউন্সিলর হওয়ার পর থেকে তার ভাই এমরানসহ কাছের লোকজন দিয়ে তারা ইয়াবা সাম্রাজ্য কৌশলে চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে নারী কেলেংকারীর ঘটনা রয়েছে। সম্প্রতি মাদক ব্যবসা, নারী কেলেংকারীসহ বিভিন্ন অপকর্মের জন্য কক্সবাজার পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ শাহাব উদ্দিন সিকদারকে কাউন্সিলর পদ থেকে অব্যাহতি দেয়ার দাবি জানান।

এ ব্যাপারে কক্সবাজার সদর থানার ওসি সৈয়দ মো.শাহজাহান কবির বলেন, মাদক ব্যবসায়ীরা যতই শক্তিশালী হোক কোনভাবেই ছাড় দেয়া হবে না। আটক এমরানের সাথে আর কারা রয়েছে জিজ্ঞাসাবাদে বের হয়ে আসবে। এছাড়া পুলিশের কাজে বাঁধা দেয়ার বিষয়টি গুরুত্বের সাথে নেয়া হবে।
এদিকে ছোট ভাইকে গ্রেপ্তারের বিষয়ে কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহাব উদ্দিন সিকদার বলেন, তাঁর ভাই ষড়যন্ত্রের শিকার।

আরো সংবাদ