খালেদা জিয়ার মৃত্যু চায় সরকার: ফখরুল - Coxsbazarkontho.com | Newspaper

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০১৯-১০-২৬ ১৯:৩৪:৫৪

খালেদা জিয়ার মৃত্যু চায় সরকার: ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ধীরে ধীরে মৃত্যুর দিকে চলে যাক এটাই সরকার চাচ্ছে বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, পাকিস্তানের সাজাপ্রাপ্ত সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ শারীরিক অসুস্থতার কারণে জামিন পেলেও বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রীকে জামিন দেওয়া হচ্ছে না।

শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে দলীয় বক্তব্য তুলে ধরে ফখরুল বলেন, জামিন পেলে সাবেক প্রধানমন্ত্রী নিজের ইচ্ছা অনুযায়ী যেখানে ইচ্ছা চিকিৎসা করাবেন। এটা তার অধিকার। কতগুলো বিষয় আছে, যা মানবিক। এটা না পাওয়ার কোনো কারণ নেই।

দলীয়প্রধানের শারীরিক অবস্থা নিয়ে শঙ্কা প্রকাশ করে মহাসচিব বলেন, খালেদা জিয়া নিজে তুলে খেতে পারছেন না, বাথরুমে যেতে পারছেন না। তাকে কাউকে না কাউকে সাহায্য করতে হচ্ছে।

Advertisements

তিনি বলেন, খালেদা জিয়ার অসুখের যদি যথাযথ চিকিৎসা না হয়, তাহলে এটা আরও খারাপের দিকে যাবে। ওখান থেকে আর ফিরে আসা যায় না। এই কথাটা বহুবার বলেছি। সংবাদ সম্মেলন করে বলেছি, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে বলেছি। যারা দায়িত্বে আছেন তাদের প্রতিটি বিষয়ে বলেছি।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার যাতে চিকিৎসা না হয়, তিনি যেন ধীরে ধীরে মৃত্যুর দিকে চলে যান এটাই সরকারের কাম্য। আমার কাছে বারবার এটাই মনে হয়েছে। কারণ যেসব মামলাতে খালেদা জিয়া জামিন পাওয়ার যোগ্য সে মামলাগুলোতেও তিনি জামিন পাচ্ছেন না। বিভিন্ন কারসাজি করে তার জামিন আটকে দেওয়া হচ্ছে। লক্ষ্যটাই হচ্ছে তিনি যেন কারাগার থেকে বের হতে না পারেন।

বিএনপি মহাসচিব বলেন, গত শুক্রবার খালেদা জিয়ার পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করতে যান। তারাও তার চিকিৎসার ব্যাপারটা তুলে ধরেছেন।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০