খুটাখালীতে ডাম্পার ও বাস মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-১০-১৪ ১১:৩৫:৫৭

খুটাখালীতে ডাম্পার ও বাস মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

খুটাখালীতে ডাম্পার ও বাস মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে ডাম্পার ও চকরিয়া সার্ভিসের মুখোমুখি সংঘর্ষে এক যুবক ও ১২জন আহত হয়েছেন। ১৪ অক্টোবর দুপুর ২টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মইক্ক্যাঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।
জানাগেছে, কক্সবাজারমুখী চকরিয়া সার্ভিস (কক্সবাজার জ ১১-০১৬৮) এর সাথে বিপরীতমুখী দ্রুতগামী ডাম্পারের ( চট্টমেট্রো ন ৯৩২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ডাম্পার চালক বাবুর মৃত্যু হয়।

নিহত ডাম্পার চালক বাবু খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের আবু বক্করের ছেলে। তাৎক্ষনিক আহতদের পরিচয় পাওয়া না গেলেও এ দুর্ঘটনায় চকরিয়া সার্ভিসের ১২ জন যাত্রী আহত হয়েছে। তাদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ভারি বৃষ্টিপাত হওয়ায় উদ্ধার কাজে বিলম্ব ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে।
চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মোরশেদুল আলম চৌধুরী দুর্ঘটনায় চালক নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, চকরিয়া সার্ভিসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ডাম্পার জদ্ধ করে লাশ ময়না তদন্তের জন্য সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে বলেও তিনি জানান।

আরো সংবাদ