খুরুশকুল দক্ষিণ রাস্তার পাড়া লকডাউন করেছে এলাকাবাসি - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ ৩০ আষাঢ়, ১৪২৭

প্রকাশ :  ২০২০-০৪-০৬ ১৬:৪১:৫৩

খুরুশকুল দক্ষিণ রাস্তার পাড়া লকডাউন করেছে এলাকাবাসি

নিজস্ব প্রতিনিধি: কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের দক্ষিণ রাস্তার পাড়া লকডাউন করেছে এলাকাবাসি। ৬ এপ্রিল দুপুরে স্থানীয়দের সহযোগিতা এ লকডাউন করা হয়। জানাগেছে, সারা বিশ্বের ন্যায় করোনা ভাইরাস আতংকে রয়েছে বাংলাদেশ। আজ স্বাস্থ্যমন্ত্রী বলেছেন আমরা খুবই ঝুঁকিতে রয়েছে। প্রধানমন্ত্রী আইন-শৃংখলা বাহিনীকে আরও কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন। সব মিলিয়ে স্বাস্থ্য বিধি মেনে চলতে খুরুশকুল ইউনিয়নের দক্ষিণ রাস্তার পাড়ার সমাজপতি যথাক্রমে আলহাজ¦ নাজির হোছাইন, মুহাম্মদ শাহ আলম ও ফিরোজ আহমদের নেতৃত্বে ৩নং ওয়ার্ডের দক্ষিণ রাস্তার পাড়া লকডাউন করা হয়েছে। এনিয়ে পুরো এলাকাবাসি সমাজপতিদের সাধুবাদ জানিয়েছে।
দক্ষিণ রাস্তার পাড়ার সমাজ সেবক মোহাম্মদ কামাল উদ্দিন জানান, জনগণ স্বাস্থ্য নীতি মেনে চলছে না। আমাদের সামনে বিপদ আসছে। তাই সবার নিরাপত্তা ও সুরক্ষিত জীবন নিশ্চিত করতে এলাকা লকডাউন করা হয়েছে। স্থানীয়দের জানাচ্ছি আপনারা আপদকালীন সময় দক্ষিণ রাস্তার পাড়া এড়িয়ে চলুন। সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।
এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান জসিম উদ্দিন জসিম বলেন, স্থানীয় সমাজপতিদের সহযোগিতায় খুরুশকুলের দক্ষিণ রাস্তার পাড়া লকডাউন করা হয়েছে। আমি তাদের সাধুবাদ জানাচ্ছি। জনগণ যদি স্বাস্থ্য নীতি মেনে না চললে পর্যায়ক্রমে পুরো খুরুশকুল লকডাউন করা হবে।

আরো সংবাদ