খ্যাতিমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-১০-০৬ ০৬:৫৪:২৪

খ্যাতিমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত

খ্যাতিমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক :  করোনায় আক্রান্ত হলেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার বেলভিউ হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন, মঙ্গলবার সকালেই তাঁর করোনার রিপোর্ট পজিটিভ আসে। তারপরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

করোনাকালে একাধিক বিষয়ে কথা বলেছেন সৌমিত্র। শুটিংও করেছেন। সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায়ের অভিযান ছবিতে শুটিংয়ের জন্য নিয়মিত ফ্লোরেও যাচ্ছিলেন তিনি। তার আগে আরও একটি ছবির শুটিং করেছেন তিনি।

করোনার লকডাউনে পরিযায়ী শ্রমিকদের অবস্থা নিয়েও কিছু দিন আগে সরব হয়েছিলেন এই প্রবাদপ্রতিম অভিনেতা। লকডাউনে টলিউডের কলাকুশলিদের রোজগার বন্ধ হয়ে যাওয়ার পরে তাঁদের জন্য আর্থিক অনুদানের দাবিও করেছিলেন সৌমিত্র।

টলিউডে করোনার থাবা নতুন নয়। এর আগে সপরিবারের করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক। জুলাই মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল, তাঁর বাবা রঞ্জিৎ মল্লিক, স্বামী নিসপাল সিং রাণে এবং মা দীপা মল্লিক। ১০ জুলাই প্রত্যেকের করোনা আক্রান্ত হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন কোয়েল নিজে। ২ আগস্ট প্রত্যেকের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।  তাও সোশ্যাল মিডিয়ায় জানান তিনি। করোনার কারণেই এবছরের দুর্গা পুজোয় মল্লিক বাড়ির দরজা সাধারণ মানুষের জন্য বন্ধ থাকবে বলে জানান কোয়েল। কোয়েলের পরই রাজ চক্রবর্তীর করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। রাজও করোনাকে জয় করেন। এবার ৮৫ বছরের সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর স্টুডিও পাড়াকে নতুন দুশ্চিন্তার মধ্যে ফেলল। প্রবাদপ্রতীম শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন টলি পাড়ার বাসিন্দারা। সূত্র: ডয়চে ভেলে, সংবাদ প্রতিদিন

আরো সংবাদ