চকরিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৩ মাদক কারবারি নিহত - কক্সবাজার কন্ঠ

রোববার, ৯ আগস্ট ২০২০ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৭-৩১ ১৪:৩৫:৫৫

চকরিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৩ মাদক কারবারি নিহত

চকরিয়া প্রতিনিধি : চকরিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ি নিহত হয়েছে; এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয় ইয়াবা ও অস্ত্র। শুক্রবার ভোর রাতে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে বলে জানান চকরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান। তবে নিহতদের নাম ও পরিচয় নিশ্চিত করতে না পারলে প্রাথমিকভাবে পাওয়া তথ্য মতে এদের ১ জনের বাড়ী চকরিয়া উপজেলায় এবং অন্য ২ জনের বাড়ী চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলায় বলে জানিয়েছেন তিনি।
নিহতদের মধ্যে ১ জনের আনুমানিক বয়স ৩৫ বছর, আরেকজনের আনুমানিক ৩৭ বছর এবং অন্যজনের আনুমানিক ৪৫ বছর।
ওসি মিজানুর বলেন, বৃহস্পতিবার রাতে চকরিয়া উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথা নামের এলাকা থেকে জাহেদা বেগম ও মোজাফ্ফর আহমদকে ৬ হাজার ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে তাদের থানায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশের কাছে তথ্য দেয় রাতেই চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে চকরিয়ার বানিয়ারছড়া পাহাড়ী এলাকায় ইয়াবার বড় একটি চালান লেনদেন হবে।
ওসি বলেন, ” আটকদের দেয়া তথ্য মতে, শুক্রবার ভোর রাতে চকরিয়ার বানিয়ারছড়া পাহাড়ী এলাকায় পুলিশের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়িরা অতর্কিত গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এতে পুলিশের ৪ সদস্য আহত হয়েছে। “
” এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে ৩ জনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থল তল্লাশী করে পাওয়া যায় দেশিয় তৈরী ২ টি বন্দুক, ৭ টি গুলি, ১৫ টি গুলির খোসা ও ৪৪ হাজার ইয়াবা। “
গুলিবিদ্ধদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকেই মৃত ঘোষণা করে বলে জানান মিজানুর।
ওসি জানান, নিহতদের নাম ও পরিচয় জানতে পুলিশ খোঁজ-খবর নিচ্ছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান মিজানুর।

আরো সংবাদ