চকরিয়ায় যাত্রীবাহী বাস উল্টে চার যাত্রী নিহত - কক্সবাজার কন্ঠ । কক্সবাজারের মুখপত্র

শুক্রবার, ১০ জুলাই ২০২০ ২৬ আষাঢ়, ১৪২৭

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০২-০৭ ১৭:৫৮:৫২

চকরিয়ায় যাত্রীবাহী বাস উল্টে চার যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক:  কক্সবাজার থেকে ঢাকাগামী পর্যটক-যাত্রী  স্টারলাইন পরিবহনের একটি বাস ( যার নং- ঢাকামেট্টো-ব-১৫-২৩৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ৩ জন পুরুষ ও একজন নারী যাত্রী। এ সময় গুরুতর আহত হয়েছেন অপর এক পুরুষ যাত্রী। আহত যাত্রীকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ ৭ ফেব্রুয়ারি  রাত সাড়ে দশটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে উত্তর-পশ্চিমাংশে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।
ঘটনাস্থল থেকে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রীবাহী বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন পুরুষ ও এক নারী যাত্রী মারা যান। আহত হন অপর এক যাত্রী। এ সময় থানা, চিরিঙ্গা হাইওয়ে, ও হারবাং ফাঁড়ি পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা একযোগে উদ্ধার তৎপরতা চালান। এতে গাড়ির ভেতর থেকে একে একে চার জনের লাশ বের করা হয়।

Advertisements

ওসি হাবিবুর রহমান বলেন, এখনো পর্যন্ত হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ওই বাসে ৪০ জনের বেশি পর্যটক-যাত্রী থাকলেও অন্যরা সামান্য আঘাত পেয়েছেন। দুর্ঘটনায় পতিত বাসটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেয়ায় রাত এগারটার দিকে মহাসড়কে যানবাহন চলাচল সচল হয়।
চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল হাসান জানান, হতাহতদের দ্রুত উদ্ধার তৎরপতায় অকুস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় তারা আহত একজনকে দ্রুত উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে প্রেরণ করেন। আহত অন্যদের আঘাত সামান্য।

আরো সংবাদ