চিকিৎসার জন্য খালেদাকে বিদেশ পাঠাতে চায় পরিবার - Coxsbazarkontho.com | Newspaper

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০১৯-১০-২৫ ১৭:৫৮:৩৯

চিকিৎসার জন্য খালেদাকে বিদেশ পাঠাতে চায় পরিবার

উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে দেশের বাইরে নিতে চান তার পরিবার। কারাবন্দী খালেদা জিয়াকে হাসপাতালে কোনো চিকিৎসা দেয়া হচ্ছে না বলেও অভিযোগ করেছেন তার স্বজনরা।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কারা হেফাজতে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখার করার পর তার বোন সেলিমা ইসলাম সাংবাদিকদের এ কথা জানান।

বেলা সাড়ে তিনটায় বিএসএমএমইউ’র ৬১২ নম্বর কেবিনে ভর্তি থাকা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তার পরিবারের ৬ সদস্য। এ সময় খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম ছাড়াও ছিলেন ভাই শামীম ইস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা, তারেক রহমানের স্ত্রী’র বোন শাহিনা খান জামান বিন্দু, শামীম ইস্কান্দারের ছেলে অভিক ও অরিক।

Advertisements

সাক্ষাৎ শেষে সেলিমা ইসলাম বলেন, খালেদা জিয়ার শরীরের অবস্থা আরো খারাপ হয়েছে। উনি উঠতে পারছেন না, বসতেও পারছেন না। নিজে হাতে কিছু খেতে পারছেন না। শুয়ে থাকতেও উনার কষ্ট হচ্ছে। উনার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়া দরকার। আমরা উনাকে বিদেশ পাঠাতে চাই।

বিদেশ যাওয়ার বিষয়ে খালেদা জিয়া কিছু বলেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, উনি বিদেশে যাওয়ার বিষয়ে আমাদের কিছু বলেননি। আমরাই উনাকে বিদেশে পাঠাতে চাই। কারণ এখানে উনার চিকিৎসা হচ্ছে না। বরং দিনে দিনে উনার স্বাস্থ্যের অবস্থা আরো খারাপ হচ্ছে। খালেদা জিয়া জামিন পেলেই উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে বিদেশ পাঠাবো।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০