চিপস ও ঝালমুড়ি খাওয়া বন্ধ করে দিন! - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২ ডিসেম্বর ২০২০ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২০-১১-১৭ ০৪:৫৩:১০

চিপস ও ঝালমুড়ি খাওয়া বন্ধ করে দিন!

চিপস ও ঝালমুড়ি খাওয়া বন্ধ করে দিন!

চিপস ও ঝালমুড়ি খাওয়া বন্ধ করে দিন! কারন চিপস ও ঝালমুড়ির প্যাকেটে ইয়াবা পাওয়া যাচ্ছে! হায়েরে কুলাঙ্গার কারবারিরা, তোমাদের যন্ত্রণায় আজ পুরো কক্সবাজার মানসিকভাবে অসুস্থ। পাশাপাশি অতীতের ইতিহাস থেকে প্রতিনিয়ত আমরা আতংকে রয়েছি। এ কুলাঙ্গারদের আইনের আওতায় আনার জন্য আইন-শৃংখলা বাহিনীর পাশাপাশি সবাইকে একযোগে কাজ করতে হবে।সম্প্রতি চিহ্নিত কিছু ভয়ংকর ইয়াবা কারবারি কারাগার থেকে বের হয়েছে।তারা আবারও ইয়াবা কারবারে জড়িয়ে পড়েছে বলে আকাশে বাতাসে খবর ছড়িয়ে পড়েছে।

তাদের বিরুদ্ধে ফের ব্যবস্থা নেয়ার দাবী জানাচ্ছি।কারন তাদের অনেক পুরাতন লেনদেন এখনও মাঠে ময়দানে সক্রিয় রয়েছে।তাই তারা কারাগার থেকে বের হয়ে আবারও ভয়ংকর এ কারবারে জড়িয়ে পড়ছে।

আর যারা কারবারিদের কাছ থেকে টাকা নিয়ে আশ্রয় প্রশ্রয় দিচ্ছে তাদেরকেও আইনের আওতায় আনা খুবই জরুরী।তারাই কিন্তু মূল গডফাদার। যার কারনে ইয়াবা কারবার বন্ধ হচ্ছে না।

উল্লেখ্য, কক্সবাজার শহরে চিপস ও ঝালমুড়ির প্যাকেটে করে পাচারকালে ৯ হাজার ২৩৯ ইয়াবাসহ টেকনাফের ২ যুবককে আটক করেছে ডিবি পুলিশের সদস্যরা।

১৫ নভেম্বর রাত ৮টার দিকে শহরের হলি ডে মোড় থেকে তাদের আটক করা হয়। আটক রাশেদুল কবির ও হাসান টেকনাফের সাবরাং ইউনিয়নের মন্ডলপাড়ার বাসিন্দা। লেখক এডমিন কক্সবাজার কন্ঠ।

আরো সংবাদ