টইটং ইউপি চেয়ারম্যান ত্রাণের চাল আত্মসাতের ঘটনায় সাময়িক বরখাস্ত - কক্সবাজার কন্ঠ । কক্সবাজারের মুখপত্র

শুক্রবার, ১০ জুলাই ২০২০ ২৬ আষাঢ়, ১৪২৭

প্রকাশ :  ২০২০-০৪-২৯ ১৩:৫৬:৪৭

টইটং ইউপি চেয়ারম্যান ত্রাণের চাল আত্মসাতের ঘটনায় সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরীকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। এ সংক্রান্ত জারি হওয়া প্রজ্ঞাপন ২৯ এপ্রিল কক্সবাজার জেলা প্রশাসকের কাছে পৌঁছানো হয়েছে বলে জানাগেছে।

কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন জানিয়েছেন, কক্সবাজার জেলার টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী সরকারি ত্রাণের চাল আত্মসাতের অভিযোগে অভিযুক্ত হয়েছেন। এব্যাপারে পেকুয়া উপজেলার প্রকল্প বস্তাবায়ন কর্মকর্তা বাদী হয়ে পেকুয়া থানায় মামলাও দায়ের করেছে। এর প্রেক্ষিতে এই চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক পত্র প্রেরণ করা হয়েছিল। এর প্রেক্ষিতে ২৯ এপ্রিল ওই চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মামলার বাদী পেকুয়া উপজেলা প্রকল্প কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, হত দরিদ্রদের বিতরণের জন্য ১৫ টন চাল উত্তোলন করেছিলেন টইটং ইউনিয়ন চেয়ারম্যান। কিন্তু তা বিতরণ না করে আত্মসাত করেছে। যার প্রেক্ষিতে গত মঙ্গলবার রাতে পেকুয়া থানায় মামলাটি দায়ের করা হয়েছিলো।

আরো সংবাদ