টিআই কামরুজ্জামানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১৩ জুলাই ২০২০ ২৯ আষাঢ়, ১৪২৭

সোমবার

প্রকাশ :  ২০২০-০১-১৬ ০৫:৩৭:৫৭

টিআই কামরুজ্জামানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার ট্রাফিক বিভাগের পরিদর্শক (প্রশাসন) কামরুজ্জামান বকুল এর বদলী জনিত বিদায় সংবর্ধনায় পুলিশ সুপার এ,বি,এম মাসুদ হোসেন, বিপিএম (বার) বলেছেন, সততা ও নিষ্টা নিয়ে কাজ করলে মানুষের মন জয় করা সম্ভব। তিনি বলেন, সংখ্যাগরিষ্ট মানুষের মতামতের উপর ভিত্তি করে যে কোন সিদ্ধান্ত নেওয়া যায়। তবে অসৎ লোকের কোন অনৈতিক তদ্বির যেন রক্ষা না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে। পুলিশ সুপার বলেন, ট্রাফিক ইন্সপেক্টর কামরুজ্জামান একজন দক্ষ ও কর্মঠ অফিসার। তাঁর নেতৃত্বে কক্সবাজার ট্রাফিক পুলিশ ছিল সুশৃংখল। তাই তাঁর এই বদলী কক্সবাজার ট্রাফিক পুলিশের নিয়মিত কার্য্যক্রমে ত্রুটি-বিচ্যুতিও ঘটতে পারে।

Advertisements
তবে যাঁরা বর্তমানে দায়িত্ব পালন করছেন-তাঁরা কামরুজ্জামানের অভাবকে দূরিভূত করতে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন পুলিশ সুপার মাসুদ হোসেন। ১৫ জানুয়ারী সন্ধ্যায় কক্সবাজার ট্রাফিক পুলিশ কার্যালয়ে অনুষ্টিত হয় উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্টান। ট্রাফিক পুলিশের এএসপি সুপার বাবুল চন্দ্র বণিকের সভাপতিত্বে অনুষ্টিত বিদায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহাজাহান কবির। এসময় বিদায়ী অতিথি ট্রাফিক পুলিশের পরিদর্শক কামরুজ্জামান বকুল বলেন, দায়িত্ব পালনকালীন কারো মনে কষ্ট পেলে আমি ক্ষমা প্রার্থী।

Advertisements
এসময় তিনি কক্সবাজারের সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের আন্তরিক সহযোগিতার কথা তুলে ধরেন। সভায় আরো বক্তব্য রাখেন, রামু থানার নবাগত ওসি তদন্ত রুমেল বড়–য়া, দায়িত্বপ্রাপ্ত ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) বিল্লাল হোসেন, সার্জেন্ট নিউটন, এটিএসআই ফারুক আহমেদ প্রমুখ। অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) ও আরটিভির জেলা প্রতিনিধি সাইফুর রহিম শাহীন, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি এবং দৈনিক ইনানীর বার্তা ও ব্যবস্থাপনা প্রধান শফিউল্লাহ শফি প্রমুখ। সমগ্র অনুষ্টান পরিচালনা করেন ট্রাফিক ইন্সপেক্টর কামাল উদ্দিন।  উল্লেখ্য, কক্সবাজার ট্রাফিক পুলিশের টিআই (প্রশাসন) কামরুজ্জামন বকুল খুলনা রেঞ্জে বদলী হয়েছেন।

আরো সংবাদ