টেকনাফে রোহিঙ্গা ডাকাত জকিরসহ ৩ সন্ত্রাসী নিহত - কক্সবাজার কন্ঠ

রোববার, ১১ এপ্রিল ২০২১ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০২-২৩ ১৪:১৫:০৪

টেকনাফে রোহিঙ্গা ডাকাত জকিরসহ ৩ সন্ত্রাসী নিহত

টেকনাফে রোহিঙ্গা ডাকাত জকিরসহ ৩ সন্ত্রাসী নিহত

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফের শালবন পাহাড়ে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ভয়ংকর রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ জকির বাহিনীর প্রধান জহিরসহ ৩ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছে। এ সময় র‌্যাবের একজন সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টেকনাফ ২৬ নম্বার রোহিঙ্গা ক্যাম্পের পাশে শালবন পাহাড়ে এ ঘটনা ঘটে।

এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ২টি বন্দুক, ৫টি ওয়ান শুটারগান ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করে। র‌্যাব ১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ডাকাত জহিরসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের একটি দল শালবন পাহাড়ে অবস্থান করছে। এ তথ্য পেয়ে র‌্যাবের একটি দল বিকাল সাড়ে ৩টার দিকে সেখানে অভিযান চালায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়। দীর্ঘক্ষণ গোলাগুলির পর সন্ত্রাসীরা পিছু হটে গেলে ঘটনাস্থল থেকে ৩ জনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এ সময় র‌্যাবের একজন সদস্য গুলিবিদ্ধ হয়।

ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তলসহ ৯টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। বর্তমানে ঘটনাস্থল র‌্যাব ঘিরে রেখেছে এবং এখনও অভিযান চলছে বলে জানান র‌্যাব ১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ।

আরো সংবাদ