ডলফিন মোড়ে ট্রাক চাপায় আহত আইনজীবী মারা গেছেন - কক্সবাজার কন্ঠ

রোববার, ১১ এপ্রিল ২০২১ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২১-০৩-০৭ ০৬:২৭:১১

ডলফিন মোড়ে ট্রাক চাপায় আহত আইনজীবী মারা গেছেন

ডলফিন মোড়ে ট্রাক চাপায় আহত আইনজীবী মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে সিমেন্ট বোঝাই ট্রাক চাপা পড়ে গুরুতর আহত কক্সবাজার জজ আদালতের সিনিয়র আইনজীবী মোহাম্মদ ওসমান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে রাতে বেড়াতে আসা পর্যটকসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও অন্তত ১২ জন। শনিবার (৬ মার্চ) রাত ১১টার দিকে সিমেন্ট বোঝায় ট্রাক পথচারীর উপর চাপা দিলে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন কক্সবাজার জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম ব্যাচের মেধাধী ছাত্র মোহাম্মদ ওসমান গণি, কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) ও কক্সবাজারে বেড়াতে আসা ঢাকা উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫)। এ সময় আহত হয়েছেন অন্তত ১২ জন।
এডভোকেট ওসমান গণি চট্টগ্রাম থেকে কর্মস্থলে কক্সবাজার শহরে এসে গাড়ি থেকে নেমে স্ত্রী পুত্রসহ বাসায় যাওয়ার জন্য সিএনজি অটোরিকশায় উঠতে যাচ্ছিলেন। অপর দিকে পর্যটক কক্সবাজারে বেড়ানো শেষে ঢাকায় চলে যাওয়ার জন্য বাস কাউন্টারে যাচ্ছিলেন।

কক্সবাজার শহর পুলিশ ফাড়ির এস আই আনোয়ার হোসেন জানান, শনিবার রাত ১১ টার দিকে কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাক যার নাম্বার চট্টমেট্টো-ট-১১-৬৮২৮ কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি অটোরিকশা একটি ইজিবাইক ও পথচারীদের চাপা দেয়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মহিলা পথচারী নিহত হয়। গভীর রাতে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে পর্যটক শাহাদাতের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত এডভোকেট ওসমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রবিবার (৭ মার্চ) ভোর সাড়ে চারটার দিকে তিনি মারা যান। এ ঘটনায় আরও আহত হয়েছে সিএনজি অটোরিকশা ও ইজিবাইকের যাত্রী ও পথচারী।

আহতরা হলেন, উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হক (১৭) সহ অন্তত ১২ জন।

খবর পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন। কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে জানান, ঘটনাস্থলে এক নারীসহ ২ জনের মৃত্যু হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের দুইজনকে গুরুতর অবস্থায় চমেকে পাঠানো হয়েছে। এদিকে ৭ মার্চ সকালে ওসি (তদন্ত) বিপুল জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন ২ জনের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে।

আরো সংবাদ