ডিসি সাহেবের বলি খেলার তারিখ পরিবর্তনের অনুরোধ - Coxsbazarkontho.com | Newspaper

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১১-০৫ ১৮:২২:৪৯

ডিসি সাহেবের বলি খেলার তারিখ পরিবর্তনের অনুরোধ

মুহাম্মদ আবু বকর ছিদ্দিক: কক্সবাজার জেলা ইজতেমা ডায়বেটিস হাসপাতালের পশ্চিম-উত্তর পাশের এলাকায় শুরু ৭ নভেম্বর। জেলা তাবলীগ জামায়াতের মুরুব্বী, ইজতেমার প্রধান মুফতি মোর্শেদুল আলম চৌধুরী জানান ৭,৮,৯ নভেম্বর জেলা ইজতেমা অনুষ্ঠিত হবে।


তিনি জানান ডিসি সাহেবের অনুমতি সাপেক্ষে ইজতেমার তারিখ নির্ধারণ করা হয়েছে।এরই ধারবাহিকতায় ইজতেমার কাজ প্রায় শেষের দিকে।কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারলাম ডিসি সাহেবের বলি খেলা ৮ ও ৯ তারিখে অনুষ্ঠিত হচ্ছে।একই তারিখে জেলা ইজতেমার সাথে
ডিসি সাহেবের বলি খেলা বেমামান।লক্ষ লক্ষ ধর্মপ্রাণ
মুসলমানদের জমায়েতের সম্মানার্থে বলি খেলার তারিখ পরিবর্তনের অনুরোধ জানাচ্ছি।জনপ্রতিনিধি
থেকে শুরু করে সর্ব স্থরের জনসাধারণ জানান জেলা ইজতেমা ও ডিসি সাহেবের বলি খেলা একই তারিখে হওয়ায় ধর্মপ্রাণ মুসলমানদের মনে ব্যঘাত সৃষ্টি হবে।
তাই ডিসি সাহেবের বলি খেলার তারিখ পরিবর্তন করার জোর দাবী।
প্রতি বছরের ন্যায় এ বছরও তাবলীগ জামাতের জেলা ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে।
এবারের ইজতেমায় কক্সবাজারের প্রত্যন্ত অঞ্চল থেকে তাবলীগ জামাতের মুরুব্বি, আলেম-ওলামা ও সাথীদের তত্ত্বাবধানে লক্ষ লক্ষ মুসল্লির সমাবেশ হবে বলে জানিয়েছেন আয়োজকরা।
Advertisements

তাবলীগ জামাতের প্রাণ কেন্দ্র ঢাকা কাকরাইলের মুরুব্বী সহ কক্সবাজার তাবলীগ জামাতের মুরুব্বীরা ইজতেমায় বয়ান করবেন।সকল কে দিনের দায়িত্ব নিয়ে আসার তৌফিক দান করুন। (৯ নভেম্বর) দুপুরে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ৩দিন ব্যাপি জেলা ইজতেমা শেষ হবে। ইনশাআল্লাহ্।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০