ঢাকা-চট্টগ্রামে হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ - কক্সবাজার কন্ঠ

রোববার, ১১ এপ্রিল ২০২১ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৩-২৭ ০৮:৩৭:৫২

ঢাকা-চট্টগ্রামে হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

ঢাকা-চট্টগ্রামে হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

নিউজ ডেস্ক :  স্বাধীনতা দিবসে সারাদেশে মুসুল্লি ও আলেম ওলামাদের ওপর সরকার দলীয় নেতাকর্মীর হামলা, পুলিশের গুলিতে একাধিক মানুষের মৃত্যুর ঘটনায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

শনিবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর সাইন্সল্যাব মোড় থেকে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। এ সময় তারা একাধিক গাড়ি ভাংচুর করেছে।

সরজমিনে দেখা যায়, সকাল সাড়ে ১১টায় সাইন্সল্যাব মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল থেকে বিভিন্ন প্রকার সরকার বিরোধী স্লোগান দেয় নেতাকর্মীরা। এ সময় রাস্তায় থাকা একাধিক গাড়ি ভাংচুর করে মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা। এতে একজন বাসযাত্রী আহত হয়।

ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল ২৬ মার্চ স্বাধীনতা দিবসে সারাদেশে মুসুল্লি ও আলেম ওলামাদের ওপর সরকার দলীয় নেতাকর্মীর হামলা, পুলিশের গুলিতে একাধিক মানুষের মৃত্যুর ঘটনায় গতকাল রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্যাডে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সম্মিলিত প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়। সূত্র প্রাইমনিউজবিডি।

আরো সংবাদ