থানচিতে নাফাঁখুম পর্যটন স্পটে পর্যটক নিখোজ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-১০-০৩ ১৩:০৭:০৯

থানচিতে নাফাঁখুম পর্যটন স্পটে পর্যটক নিখোজ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে থানচিতে নাফাঁখুম পর্যটন স্পটে ভ্রমনে গিয়ে রেমাক্রী খালে পারপার সময় এক পর্যটক পানিতে ডুবে নিখোজ হয়েছে। ৩ অক্টোবর শনিবার সকালে নাফাঁখুম না পৌছার আগেই সাইগংয়ান নামক স্থানে খাল পারাপারের সময় পানিতে ডুবে নিখোজ হয়। নিখোজ ব্যক্তির কাজী জাকারুল ইসলাম কানন।সেই ঢাকা উক্তরার কাজী জহিরুল ইসলামে পুত্র।তবে স্থানীয়রা অনেক খোজাখোজি পর তাঁকে উদ্ধার করা সম্ভব হয়নি।
এদিকে বিজিবি ও পুলিশের সূত্রে জানান যায়, শুক্রবার দুপুরে ঢাকা থেকে ভ্রমনে আসার ১৩জনে একটি গ্রæপ থানচির স্থানীয় গাইট শ্রাবন ত্রিপুরা থানচি থানা ও বিজিবি এর তালিকা জমা দিয়ে রেমাক্রী বাজার পর্যন্ত নিয়ে যায়,শনিবার সকালে রেমাক্রী বাজারে সকালে নাস্তা শেষে নাফাঁখুমে উদ্যেশে রওনা দেয়। নাফাঁখুম না পৌছার আগেই সাইগংয়ান নামক স্থানে পৌছলে খাল পারাপার করার সময় পানিতে ডুবে যায়। পর্যটক স্পটে ভ্রমন ও সফর সংগী ও স্থানীয়রা অনেক খোজাখোজি পর তাঁকে আর পাওয়া যাচ্ছে না। নিখোজ হওয়ার স্থান থেকে গাইট শ্রাবন ত্রিপুরা ফিরে এসে স্থানীয় রেমাক্রী বাজার বিজিবি ক্যাম্পের জানালে তৎক্ষনিক ভাবে বিজিবি সদস্যরা নিকোজ ব্যক্তি উদ্ধারে জন্য ঘটনাস্থল পরিদর্শণ করেন। এই রিপোর্ট লিখার পর্যন্ত নিখোজ ব্যক্তি উদ্ধার করা যায়নি।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল জানান, প্রশাসন খবর পেয়েছে এবং নিখোজ ব্যক্তিকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। মৃত বা জীবিত উদ্ধার হলে সংশ্লিষ্টদের জানানো হবে বলে তিনি জানান।

আরো সংবাদ