২ কিশোরী শিক্ষার্থীকে যৌন নিপীড়নের দায়ে শিক্ষক আটক - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০১৯-১২-১০ ১৮:৩৪:৩৬

২ কিশোরী শিক্ষার্থীকে যৌন নিপীড়নের দায়ে শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে দুজন কিশোরী শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে মাওলানা আবুল কাসেম (৪২) নামের শিক্ষককে। তিনি মাছুয়াখালী মোহাম্মদীয়া নূরানী মাদ্রাসার প্রধান শিক্ষক। শিক্ষার্থীর অভিযোগে মঙ্গলবার দুপুরে স্থানীয়রা শিক্ষক কাসেমকে ঘেরাও করে গণপিটুনির উদ্যোগ নিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়েছে।

Advertisements
সূত্র জানায়, কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ ইউনিয়নের পূর্ব ভুতিয়া পাড়া মাছুয়াখালী মোহাম্মদীয়া নূরানী মাদ্রাসার প্রধান শিক্ষক আবুল কাসেম। এলাকার দুজন কিশোরী শিক্ষার্থী তার বিরুদ্ধে অভিযোগ করেছে যৌন নিপীড়নের। হয়রানির শিকার ছাত্রীরা অভিভাবকদের ঘটনা জানায়। এ নিয়ে উত্তেজনা তৈরী হলে পুলিশ ও মাদ্রাসা পরিচালনা কমিটির কর্মকর্তারা সেখানে যান। এক পর্যায়ে শিক্ষক ঘটনা আংশিক স্বীকার করেন। পুলিশ জনতার রোষানল থেকে শিক্ষককে উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। এরপর তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, রবিবার মাদ্রাসায় পরীক্ষা চলছিল। সেদিন বেলা সাড়ে ১২ টার দিকে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে কাসেম ডেকে নিয়ে যান। মাদ্রাসার একটি পরিত্যক্ত কক্ষে নিয়ে যৌন নিপীড়ন চালান বলে অভিযোগ মিলেছে। পরদিন একই কায়দায় ৩য় শ্রেণীর আরেক ছাত্রীকে নিপীড়ন করেন। এ ঘটনায় এক ভিকটিমের পিতা বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আরো সংবাদ