ধরাছোঁয়ার বাহিরে কথিত ফ্লাট ব্যবসায়ী ইমরানসহ অনেকেই - Coxsbazarkontho.com | Newspaper

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৯-১৯ ২৩:১২:৫০

ধরাছোঁয়ার বাহিরে কথিত ফ্লাট ব্যবসায়ী ইমরানসহ অনেকেই

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরের কলাতলীতে ফ্ল্যাট ব্যবসার আঁড়ালে চলছে মাদক ব্যবসা। ইতোমধ্যে টেকনাফ কেন্দ্রিক সিন্ডিকেট নিয়ে অনেক ফ্ল্যাট ভরে উঠেছে। এতে নেতৃত্ব দিচ্ছে কক্সবাজার শহরের কথিত ফ্ল্যাট ব্যবসায়ীরা। প্রতিনিয়ত পুলিশও অভিযান অব্যাহত রেখেছে। তারপরও নানা কৌশলে পার পেয়ে যাচ্ছে অপরাধীরা। পুলিশি অভিযানে ওই ফ্ল্যাটগুলো থেকে ইয়াবা কারবারীদের আটক করা হচ্ছে। সর্বশেষ কলাতলীর ওয়ার্ল্ড বীচ রিসোর্টের ফ্ল্যাট ব্যবসায়ী মইনুল হোসেনের ভাড়াটে মালিকানাধীন ৬০৩নং ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ রোববার দুপুরে ৩ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। কক্সবাজার সদর থানার একদল পুলিশ এই অভিযান চালান। কিছুদিন আগে এসআই আবুল কালাম ও এসআই দেলোয়ার ওয়ার্ল্ড বীচ রিসোর্টের ৬০৩নং ফ্ল্যাট থেকে ইয়াবাসহ ৩ জনকে আটকও করেছিল।
স্থানীয় হোটেল ব্যবসায়ীরা জানান, এক সময়ের হোটেল বয় মইনুল হোসেন ও ইমরান রাতারাতি অঢেল টাকার মালিক বনে গেছে। মূলত: ফ্ল্যাট ব্যবসার আঁড়ালে তারা মাদক ব্যবসা চালাচ্ছেন। যার প্রমাণ তাদের ফ্ল্যাট থেকে ইয়াবা ও তাদের সিন্ডিকেটের সদস্য টেকনাফের ৩ কারবারীকে আটক করা হয়েছে। তারা জেল ফেরত হয়ে ফের ওই ব্যবসায় জড়িয়ে পড়ে।
স্থানীয়রা আরো জানান, কক্সবাজার সদরের পোকখালী সিকদার পাড়া নতুন বাজার এলাকার ইমরান ফ্ল্যাট ব্যবসার আঁড়ালে মাদক ব্যবসা করছে! ইতোমধ্যে ব্যবসা করে অঢেল টাকার মালিক বনে গেছে। এসব টাকা দিয়ে তারা নামে-বেনামে প্রায় অর্ধশতাধিক ফ্ল্যাট ভাড়া নিয়েছে, খুলেছে রেস্টুরেন্টও। এছাড়াও আরো সম্পদ গড়েছে। যা তদন্ত করলে বের হয়ে আসবে। গত ২ বছরের মধ্যে এসব সম্পদের মালিক হয়েছে তারা। এদিকে সচেতন মহল মনে করছে, ওই হোটেল কেন্দ্রিক সিন্ডিকেট ভেঙ্গে দিতে না পারলে কারবারীরা আরও বেপরোয়া হয়ে উঠবে। তাই হোটেল কেন্দ্রিক কারবারীদের আইনের আওতায় আনা গেলে কারবার অনেকটা বন্ধ হবে। এ নিয়ে কক্সবাজার সদর থানার ওসি অপারেশন মো. ইয়াসিন জানান, যারা ইয়াবা কারবারি তাদের ব্যাপারে তদন্ত করে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১