নৌকার পক্ষ না নেওয়ায় আমাকে প্রত্যাহার করা হয়েছে - Coxsbazarkontho.com | Newspaper

শনিবার, ১৬ নভেম্বর ২০১৯ ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শনিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৩-০৭ ১৪:০৪:৩২

নৌকার পক্ষ না নেওয়ায় আমাকে প্রত্যাহার করা হয়েছে

আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে পক্ষপাতিত্বের অভিযোগ এনে নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মনির হোসেন ও গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজাকে প্রত্যাহার করা হয়েছে। তবে এ ঘটনায় ওসি সেলিম রেজা বলেন, ‌‘নৌকার প্রার্থীর পক্ষ না নেয়ায় আমাকে প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে।’

আজ বৃহস্পতিবার সকালে তাদের দুজনকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. আব্দুর রহিম।

আগামী ১০ মার্চ অনুষ্ঠিতব্য প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পক্ষপাতিত্বের অভিযোগ এনে দুই কর্মকর্তাকে প্রত্যাহারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে।

জানা গেছে, গুরুদাসপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকার প্রার্থী মো. জাহিদুল ইসলাম তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে এই দুই কর্মকর্তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব স্বাক্ষরিত পরিপত্র মোতাবেক ইউএনও মোহাম্মদ মনির হোসেন ও রাজশাহী রেঞ্জের ডিআইজি স্বাক্ষরিত পরিপত্রের নির্দেশ মোতাবেক গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজাকে প্রত্যাহার করা হয়েছে। 

তবে এ ব্যাপারে ইউএনও মোহাম্মদ মনির হোসেনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০