পেকুয়ায় ঘর থেকে তুলে নিয়ে ননদ ও ভাবিকে গণধর্ষণ - কক্সবাজার কন্ঠ । কক্সবাজারের মুখপত্র

শুক্রবার, ২৯ মে ২০২০ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৯-২০ ০০:১৬:২৩

পেকুয়ায় ঘর থেকে তুলে নিয়ে ননদ ও ভাবিকে গণধর্ষণ

কক্সবাজার: পেকুয়ায় অস্ত্রের মুখে তুলে নিয়ে ভাবি ও ননদকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ধর্ষণের শিকার দুই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
এ ঘটনায় ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী জসিম উদ্দিন বাদি হয়ে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে পেকুয়া থানায় মামলা দায়ের করেছেন।
মামলার পর বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আলম উদ্দিন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। সে পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের দক্ষিণ ঝুম এলাকার আলী হোসেনের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াই টার দিকে পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের দক্ষিণ ঝুম এলাকায় মামলার বাদি জসিম উদ্দিনের বসতঘরে অস্ত্রশস্ত্র নিয়ে হানা দেয় একদল মুখোশ পরিহিত দুর্বৃত্ত। এসময় পরিবারের সদস্যদের তারা অস্ত্রের মুখে জিম্মি করে জসিম উদ্দিনের স্ত্রী (২৫) ও তার বিধবা বোনকে (৩০) বাড়ির অদূরে জঙ্গলে নিয়ে যায়। সেখানে ওই দুই নারীকে দল বেঁধে ধর্ষণ করা হয়। পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, গণধর্ষণের খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে যাই। এসময় ভুক্তভোগীদের উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। তিনি আরো বলেন, এ ঘটনায় অভিযুক্ত আলম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার জড়িত অপর আসামিদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ