প্রিন্সিপাল অফিসার আতাউর রহমানের বিদায় সংবর্ধনা - কক্সবাজার কন্ঠ

রোববার, ১১ এপ্রিল ২০২১ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০২-২৮ ১৯:৪২:৫৬

প্রিন্সিপাল অফিসার আতাউর রহমানের বিদায় সংবর্ধনা

প্রিন্সিপাল অফিসার আতাউর রহমানের বিদায় সংবর্ধনা

সেবা এবং আন্তরিক কার্যক্রমে মানুষের অন্তরে চির অম্লান হয়ে থাকবেন-এজিএম ওসমান

আবু সায়েম, কক্সবাজার : সেবা, সততা এবং আন্তরিক কার্যক্রমে মানুষের অন্তরে চির অম্লান হয়ে থাকবেন সোনালী ব্যাংক লিমিটেড কক্সবাজার শাখার সুযোগ্য প্রিন্সিপাল অফিসার আতাউর রহমান। সোনালী ব্যাংক লিঃ কক্সবাজার শাখা কর্তৃক আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এ মন্তব্য করলেন সোনালী ব্যাংক লিমিটেড আঞ্চলিক কার্যালয় কক্সবাজার এর এজিএম ওসমান গণি।

২৮ ফেব্রুয়ারী ( রোববার) বিকেল ৫ টায় সোনালী ব্যাংক লিঃ কক্সবাজার শাখার হল রুমে ব্যাংক কর্তৃক প্রিন্সিপাল অফিসার আতাউর রহমানের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিঃ আঞ্চলিক কার্যালয় কক্সবাজারের এজিএম ওসমান গণি।
সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক লিঃ কক্সবাজার শাখার ম্যানেজার তারেক আজম চৌধুরী ।
বিদায়লগ্নে বক্তারা সেনালী ব্যাংকে থাকাকালীন আতাউর রহমানের কর্মক্ষেত্রে অবদান, সততা, আন্তরিক সেবাসহ তারঁ সকল কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন।
সভাপতির বক্তৃতায় ম্যানেজার তারেক আজম চৌধুরী বলেন, আমি কক্সবাজার ব্রাঞ্চে যোগদান করেছি ৪ মাসের কাছাকাছি। আমি উনাকে দেখেছি কাজের প্রতি খুবই আন্তরিক এবং দায়িত্ব পালনে খুবই সচেষ্ট। আজ চাকরির শেষ দিন। আমি মহান আল্লাহর নিকট দোয়া করি তিনি যেনো বাকি জীবন সুখে শান্তিতে অতিবাহিত করেন।
বিদায়ী অতিথি প্রিন্সিপাল অফিসার আতাউর রহমান বলেন, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে অনেক সময় সহকর্মীদের সাথে মনোমালিন্য হয়েছে। আজ বিদায়লগ্নে সকলের কাছে ভুলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি। আশা করছি সকল সহকর্মীরা আমার জন্য দোয়া করবেন, বাকি দিনগুলো যাতে ভালো ও সুস্থতার সাথে অতিবাহিত করতে পারি ।
প্রধান অতিথির বক্তৃতায় এজিএম ওসমান গণি বলেন, সময় অতিবাহিত হওয়ার পর সকল সরকারি কর্মকর্তাদের এলপিআর এ যেতে হয়। বিদায়ী অতিথির ক্ষেত্রে তাই হয়েছে । কর্মক্ষেত্রে তিনি সততা, ন্যায়নীতিকে সামনে রেখে সকল কার্যক্রম বাস্তবায়ন করেছেন। মানুষ বাঁচে তার কর্মের মধ্যে বয়সের মধ্যে নহে। বিদায়ী অতিথিকে ও সেবা প্রার্থীরাসহ সকল সহকর্মীরা শ্রদ্ধার সাথে স্মরণ করবেন। তিনি আমাদের অন্তরে চির অম্লান হয়ে থাকবেন।

অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিঃ আঞ্চলিক কার্যালয় ও কক্সবাজার শাখার কর্মকর্তা সালামত উল্লাহ, মনিরুল হাসান, মিজানুল হক, মোহাম্মদ আলমগীর, সৈকত, মহিউদ্দিন, নুর মোহাম্মদ, হাবিব, রিক্সন, বোরহান, গিয়াসউদ্দিনসহ কর্মচারী ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ