ফরিদপুর প্রেসক্লাবে ২০ লাখ টাকার অনুদান ঘোষণা দেন শারমিন গ্রুপের চেয়ারম্যান - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০২-১৩ ১২:০৭:৩১

ফরিদপুর প্রেসক্লাবে ২০ লাখ টাকার অনুদান ঘোষণা দেন শারমিন গ্রুপের চেয়ারম্যান

ফরিদপুর প্রেসক্লাবে ২০ লাখ টাকার অনুদান ঘোষণা করলেন শারমিন গ্রুপের চেয়ারম্যান

ফরিদপুর জেলা প্রতিনিধি :  ফরিদপুর প্রেসক্লাবের উন্নয়নের ২০ লাখ টাকার অনুদান ঘোষণা করলেন শারমিন গ্রুপের চেয়ারম্যান ইসমাইল হোসেন। শনিবার বিকেলে প্রেসক্লাবে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অনুদানের কথা ঘোষণা করেন। তিনি আরো বলেন ফরিদপুর আমার জেলা ।

এ জেলার মঙ্গল হবে সবসময় আমি আশা পোষণ করি। সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সিনিয়র সাংবাদিকরা জুনিয়রদের সহযোগিতা করবেন অনুরূপভাবে জুনিয়ররা ও সিনিয়রদের সহযোগিতা করবেন। পারস্পরিক সহযোগিতার থাকলে যেকোনো কাজেই ভালমতো সম্পন্ন করা সম্ভব। তিনি বলেন ফরিদপুরের উন্নয়নের জন্য যাতে ভালো মানুষেরা সাংবাদিকতায় আসেন সে জন্য সর্বাত্মক ব্যবস্থা নিতে হবে।

প্রেসক্লাব সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফুল ইসলাম অহিদ, সাজ্জাদ হোসেন রনি, ইসলামে সিনিয়র সাংবাদিক আতম আমির আলী টুকু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, রেশাদুল হাকিম, প্রমূখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন। প্রধান অতিথি পরে প্রেসক্লাবের বিভিন্ন জায়গা পরিদর্শন করেন।

আরো সংবাদ