যুবলীগ নেতা ওসমান হত্যা মামলার অপব্যবহার : বিএনপির নিন্দা - কক্সবাজার কন্ঠ

রোববার, ২৪ জানুয়ারী ২০২১ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২১-০১-০৩ ২০:২০:০৫

যুবলীগ নেতা ওসমান হত্যা মামলার অপব্যবহার : বিএনপির নিন্দা

স্থানীয় নির্বাচনে অংশ নিতে প্রস্তুতি নিচ্ছে বিএনপি

সংবাদ ডেস্ক :  টার্গেট ইউপি নির্বাচন সাবরাং যুবলীগ নেতা ওসমান হত্যা- মামলায় অপব্যবহার। বিএনপির নিন্দাঃ টেকনাফ উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি ও সাবরাং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রবাহিত ও উদ্দেশ্য প্রনোদিত ভাবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে টার্গেট করে প্রভাবশালী মহলের উদ্দেশ্য হাছিল ও তাদের ইশারায় সাবারাং ইউনিয়ন বিএনপির সভাপতি মৌঃ আব্দুল গফুর ও যুবদল নেতা ছিদ্দিক মেম্বারকে হত্যা মামলায় আসামী করেছে। প্রতিবাদী যুবক ওসমান হত্যা কাণ্ডের পর বিএনপির পক্ষ থেকে খুনিদের গ্রেপ্তার করার দাবী ও নিন্দা জানিয়ে গণমাধ্যমে বিবৃতি দিয়েছে।

টেকনাফ উপজেলা বিএনপি ওসমান হত্যাকাণ্ডের প্রকৃত আসামীকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানায়। কিন্তু একটি মহল নিরপরাধ ওসমান হত্যাকাণ্ডকে পুঁজি করে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাদের প্রতিপক্ষকে দমন ও হয়রানির উদ্দেশ্যে নিরপরাধ বিএনপি ও যুবদল নেতাকে হত্যা মামলায় জড়িত করেছে।

টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড. হাসান সিদ্দিকী সিনিয়র সহসভাতি মোঃ হাসেম সি আই পি, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন যুগ্ন সম্পাদক মোহাম্মদ আলী মেন্বার সাংগঠনিক সম্পাদক এডঃ সেলিমুল মোস্তাফা এক বিবৃতিতে বিএনপির সভাপতি মৌঃ আব্দুল গফুর ও যুবদল নেতা ছিদ্দিক মেম্বারকে হত্যা মামলায় জড়ানোয় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং ওসমান হত্যা মামলা থেকে তাদেরকে অব্যাহতি দেয়ার জোর দাবি জানিয়েছেন।

আরো সংবাদ