বিজিবির অভিযানে ২ লাখ ৩৯ হাজার ইয়াবাসহ ৩ কারবারি আটক - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-১০-১২ ১৩:০৫:৫৫

বিজিবির অভিযানে ২ লাখ ৩৯ হাজার ইয়াবাসহ ৩ কারবারি আটক

বিজিবির অভিযানে ২ লাখ ৩৯ হাজার ইয়াবাসহ ৩ কারবারি আটক

বার্তা পরিবেশক : কক্সবাজারের উখিয়া ও রামুতে পৃথক অভিযান চালিয়ে প্রায় ২ লাখ ৩৯ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি। ১২ অক্টোবর বিকেলে এক মেইল বার্তায় এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ।

তিনি বলেন, উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউপির তাজনিমারখোলা পশ্চিমপাড়া সৈয়দ আলম মনোয়ারের বাড়ীতে পাচারের উদ্দেশ্যে বিপুল পরিমান বার্মিজ ইয়াবা মজুদ করা হয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে বালুখালী বিওপির একটি চৌকষ আভিযানিক টহলদল তাজনিমারখোলা পশ্চিমপাড়া এলাকায় গমন করে এবং স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আটক সৈয়দ আলম মনোয়ার (৩৫) এর বাড়ী তল্লাশী করে রান্না ঘরের ভিতরে মাটির নিচে বালতির ভিতরে অতি কৌশলে লুকায়িত অবস্থায় ১ লাখ আটাশ হাজার আটশত ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য তিন কোটি ছিয়াশি লক্ষ চল্লিশ হাজার টাকা।

এদিকে একইদিন উখিয়া উপজেলার ২নং রত্নাপালং ইউপির তুলাতলী নামক স্থানে সীমান্ত হতে কোটবাজারগামী যাত্রিবাহী সিএনজি তল্লাশী করে আটক মোঃ জামাল হোসেন (২১) এর সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতরে অতি কৌশলে লুকায়িত অবস্থায় এক লাখ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক তিন কোটি টাকা।

অপরদিকে রামু উপজেলার ৯নং খুনিয়াপালং ইউপির রেজুখাল যৌথ চেকপোষ্ট নামক স্থানে হ্নীলা হতে কক্সবাজারগামী যাত্রিবাহী সিএনজি তল্লাশী করে আটক মোঃ নুর (২৮) এর শরীরে অতি কৌশলে লুকায়িত অবস্থায় ১০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ত্রিশ লাখ টাকা। তিনি আরও জানান, এব্যাপারে মামলা করে আটকদের থানায় সোপর্দ করা হয়েছে।

আরো সংবাদ