বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে খালেদা জিয়া-তারেক রহমান - Coxsbazarkontho.com | Newspaper

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৬-০৩-০২ ১৭:৩৬:৫৭

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে খালেদা জিয়া-তারেক রহমান

 
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে খালেদা জিয়া-তারেক রহমান
বিএনপি চেয়ারপার্সন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে খালেদা জিয়া ও তারেক রহমান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে বুধবার তাদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। কিন্তু এই দুই পদে অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেননি। আগামী ১৯ মার্চ দলের কাউন্সিলের দিনে নির্বাচন অনুষ্ঠিত হবে।
বুধবার বিএনপির চেয়ারম্যান ও সিনিয়র ভাইস  চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে। সকাল ১০টা ২০ মিনিট থেকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের রিটানিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে বিতরণ শুরু হয়।
বিএনপির চেয়ারপারসন পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বেগম জিয়ার পক্ষে তার নির্বাচনী এজেন্ট দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বেলা পৌনে ১১ টায় এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য তারেক রহমানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দলটির যুগ্ম মহাসচিব মো. শাহজাহান।
বুধবার বিকেল ৩টা ৩০ মিনিটে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন শাহজাহান। রির্টানিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সহকারি রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুল মান্নান।
গত ২৯ ফেরুয়ারি দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএপির দুই শীর্ষ পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার জমিরউদ্দিন সরকার।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০