বড় মহেশখালীতে পানচাষী গফুরকে কুপিয়ে হত্যা - কক্সবাজার কন্ঠ

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-০১-১১ ১২:১৪:০৩

বড় মহেশখালীতে পানচাষী গফুরকে কুপিয়ে হত্যা

বড় মহেশখালীতে পানচাষী গফুরকে কুপিয়ে হত্যা

মহেশখালী প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালীতে আব্দুল গফুর নামে এক পানচাষীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার সকাল (১১ জানুয়ারী) দুপুর ১২টার দিকে মহেশখালী উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকায় শত শত মানুষের সামেনে চায়ের দোকানে চা খাওয়া অবস্থায় একদল সন্ত্রাসী দা ছুরি নিয়ে তার উপর হামলা চালায়। এসময় আব্দুল গফুর পালিয়ে বাঁচতে চাইলে সন্ত্রাসীরা পিছু ধাওয়া করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আব্দুল গফুর (৩০) বড়মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকার ফিরোজ মিয়ার ছেলে।
নিহতের পিতা ফিরোজ মিয়া জানান, একই এলাকার অছিউর রহমানের ছেলে ইউসুফ জালালসহ কয়েকজন প্রকাশ্যে দা ছুরি নিয়ে হামলা চালিয়ে তার ছেলেকে হত্যা করেছে। হামলাকারীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। তবে গত শুক্রবার হাটের দিন পান পরিবহনের টাকা নিয়ে ইউছুপ জালালের এক ভগ্নিপতির সাথে গফুরের সামান্য হাতাহাতি হয়। সেই ঘটনাকে পুঁজি করে সোমবার সকালে গফুরকে উপর্যপুরি কুপিয়ে আহত করা হয়। এসময় তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ছেলে হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবী করেছেন।
এদিকে বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ওসি তদন্ত আশিক ইকবাল বলেন, মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নে আবদুল গফুর নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে। সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকান্ডের সঙ্গে জড়িতেেদ গ্রেফতারের চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আরো সংবাদ