ভালোবাসা দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করল রঙ্গন  - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১ মার্চ ২০২১ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০২-১৫ ১৯:৪৪:৩০

ভালোবাসা দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করল রঙ্গন 

ভালোবাসা দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করল রঙ্গন 

এরফানুল করিম কক্সবাজার : কক্সবাজারের সুপরিচিত সংগঠন রঙ্গন সামাজিক সংগঠনের উদ্যোগে ২য় বারের মতো ৫০ জন সুবিধা বঞ্চিত অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ১৪  ফেব্রুয়ারি ভালবাসা দিবসে রাত ৯ টা থেকে গভীর রাত পর্যন্ত কক্সবাজার শহরের প্রাণকেন্দ্র তথা বাজারঘাটা থেকে কলাতলী হয়ে লিংক রোড় পর্যন্ত প্রধান সড়কের ধারে রাতযাপনকৃত অসহায়দের মাঝে এই কম্বল সমূহ বিতরণ করা হয়।

উক্ত বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন রঙ্গন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসিন আরাফাত, সহ-সভাপতি আওয়াদুল্লাহ হাসান লাবিব, পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ ওহী সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

বিতরণ কর্মসূচি শেষে রঙ্গন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসিন আরাফাত উপস্থিত সদস্যদের উদ্দেশ্যে সমাপনী বক্তব্যে বলেন, সংগঠনের সদস্যবৃন্দের অক্লান্ত পরিশ্রম ও অংশগ্রহণে সততার সাথে সকল কার্যক্রম সমূহ সম্পন্ন করা সম্ভব হয়েছে।

সদস্যবৃন্দের মাঝে সততা ও সুচরিত্র বজায় রেখে ভবিষ্যতেও সকল কার্যক্রম সম্পন্ন করতে চাই রঙ্গন। এতে সকল সদস্যদের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন। পরিশেষে, উক্ত কর্মসূচিতে যারা আন্তরিক ভাবে সহযোগিতা করেছেন তাদের কে ধন্যবাদ জ্ঞাপন এবং ভবিষ্যতেও সবাইকে রঙ্গনের পাশে থাকার আহ্বান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর ১ম ধাপে ২০০ জন সুবিধা বঞ্চিত অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছিল রঙ্গন সামাজিক সংগঠন।

আরো সংবাদ