মাতারবাড়ী ৫নং ওয়ার্ড আ'লীগের রেজাউল শীর্ষে - Coxsbazarkontho.com

বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১১-১২ ১৪:২৯:৫৮

মাতারবাড়ী ৫নং ওয়ার্ড আ’লীগের রেজাউল শীর্ষে

মোঃ কাইছার হামিদ, মহেশখালী: সারা দেশের আ’লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিতব্য হওয়ার ধারাবাহিকতায় মহেশখালীর দ্বিতীয় টুঙ্গীপাড়া খ্যাত মাতার বাড়ী ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিলে পুনরায় সভাপতি প্রার্থী- রেজাউল করিম।
জানা যায়, বর্তমান ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের
সভাপতি রেজাউল করিম সততা এবং মুজিব আদর্শিক, কর্মীবান্ধব ব্যক্তি হিসেবে ওয়ার্ডের সদস্য ও সাধারণ নৌকার সমর্থককে ঐক্যবদ্ধ রেখেছে এবং বাংলাদেশ আ’লীগের দুর্দিনেও সক্রিয় কর্মী হিসেবে পরিচিত।
৫নং ওয়ার্ডের ভোটার এবং সাধারণ জনতারা জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে নিরলস কাজ করে যাচ্ছেন- মমতাময়ী দেশরত্ন ও আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার। বাংলাদেশ অাওয়ামীলীগের সভানেত্রীর হাত কে শক্তিশালী করতে ওয়ার্ড থেকে শুরু করে এমন যোগ্যতা সম্পন্ন ত্যাগী সভাপতি নির্বাচিত করতে হবে। উক্ত সভাপতি পদে একমাত্র তিনিই।

Advertisements

অপরদিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে পুরো মাতারবাড়ীতে আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে চলছে এখন চুলছেঁড়া বিশ্লেষণ। অতীতের সব রের্কড ভঙ্গ করে এবার নতুন সূচনা গড়তে পারে মাঠ পর্যায়ে থাকা বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী এ নেতা রেজাউল করিম।
সচেতন মহলের ভাষ্যমতে উপলব্ধি করে জানা গেছে ইউনিয়ন আ’লীগের সকল নেতাকর্মীদের নজর ঘনিয়া আসা ওয়ার্ড সম্মেলন ও কাউন্সিলের দিকে। আরো জানা যায়, নেতারা নেতৃত্ব নিজের আয়াত্বে রাখার জন্য নিজ নিজস্থল থেকে ত্রী-মুখী সর্বোচ্চ চেষ্টা, শক্তি এবং কৌশলে ভোটাদের মন জয় করার লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছে।

ওয়ার্ডে তৃণমূল কর্মীরা মনে করেন, আওয়ামী লীগের রাজনৈতিকে আরো গতিশীল করতে এমন প্রার্থীদের নির্বাচিত করতে হবে। তাদের যেমন, যোগ্যতা আছে, তেমন সমর্থক, কর্মী ও ভোটারদের সাথে ঐক্যবদ্ধ রয়েছে। সেসুবাদে তারা অন্যান্য প্রার্থীদের চাইতে তিনি এগিয়ে রয়েছে এবং তার আদর্শ আ’লীগ সন্তোষজনক মিল। এমনকি তার পূর্ব পুরুষও আ’লীগ রাজনৈতিকের সাথে দহরম-মহরম ভাবে জড়িত। এমনকি অন্যান্য প্রার্থীদের বিএনপি-জামায়াতের সাথে একটু না একটু সম্পৃক্তা থাকতে পারে। যা তার মাঝে না

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
December 2019
M T W T F S S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
Skip to toolbar