মুজিববর্ষের ক্ষণগণনায় জেলা ছাত্রলীগের যোগদান - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১৩ জুলাই ২০২০ ২৯ আষাঢ়, ১৪২৭

প্রকাশ :  ২০২০-০১-১০ ১৬:১৮:০৩

মুজিববর্ষের ক্ষণগণনায় জেলা ছাত্রলীগের যোগদান

প্রেস বিজ্ঞপ্তি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উদযাপন ও ক্ষণগণনা কর্মসূচীর উদ্বোধন হয়েছে। ১০ জানুয়ারি পর্যটন নগরী কক্সবাজারের লাবনী পয়েন্টে এক আড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে উক্ত কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

Advertisements

কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেন তানিমের নেতৃত্বে কক্সবাজার জেলা ছাত্রলীগ মিছিল সহকারে যোগদান করে। এই সময় আরো উপস্থিত থাকেন কক্সবাজার জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ, কক্সবাজার পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ, কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ নেতৃবৃন্দ, কক্সবাজার সিটি কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ, কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ কক্সবাজার জেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ইউনিটের কয়েক হাজার নেতাকর্মীবৃন্দ।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেন তানিম বলেন, “২০২০ আমাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বছর। উক্ত বছরকে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘মুজিববর্ষ’ হিসেবে ঘোষণা করা হয়েছে৷ আমরা কক্সবাজার জেলা ছাত্রলীগ, বাংলাদেশ ছাত্ররীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশ মোতাবেক উক্ত ‘মুজিববর্ষ’ যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য পুরোপুরি প্রস্তুত আছি।

আরো সংবাদ