মেজর সিনহা হত্যায় আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৮-১১ ১২:০৫:৩৬

মেজর সিনহা হত্যায় আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

জসিম সিদ্দিকী কক্সবাজার : পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খানকে গুলি করে হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ ১১ আগষ্ট দুপুরে টেকনাফের মারিশ বুনিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিকাল ৪টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড আবেদন করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত হলেন নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মোহাম্মদ আয়াছ। তারা সিনহা রাশেদ হত্যায় পুলিশের দায়ের করা মামলার সাক্ষী ছিলেন।

এ বিষয়ে কক্সবাজার র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান জানিয়েছেন, অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় জড়িত সন্দেহে তাদের আটক করা হয়েছে। আটক তিনজনকে বিকালে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে প্রত্যেকের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। পরে আদালতের নির্দেশে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ঘটনায় সিনহা রাশেদের বোনের দায়ের করা মামলায় টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ নয় পুলিশকে আসামি করা হয়েছে। ইতিমধ্যে ওসি প্রদীপসহ সাতজন আদালতে আত্মসমর্পণ করার পর তাদের কারাগারে পাঠিয়েছে আদালত। এর মধ্যে তিনজনকে সাত দিনের রিমান্ডে পেয়েছে র‌্যাব। এছাড়া বাকি চার পুলিশকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান।

আরো সংবাদ