যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুকের দেশত্যাগে নিষেধাজ্ঞা - Coxsbazarkontho.com | Newspaper

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১০-০৬ ২০:৩৪:৩৭

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুকের দেশত্যাগে নিষেধাজ্ঞা

আলোচিত ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটসহ একাধিক নেতা গ্রেফতার হওয়ার পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।
ওমর ফারুক যাতে ভারতে পালাতে না পারে সেজন্য বেনাপোল চেকপোস্ট পুলিশ ইমিগ্রেশনে সর্বোচ্চ সর্তকতা জারি করা হয়েছে। আজ রবিবার সন্ধ্যায় বেনাপোল পুলিশ ইমিগ্রেশনর ওসি বিষয়টি নিশ্চিত করেন।

Advertisements



বেনাপোল দিয়ে ভারতের সাথে যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ায় সীমাšত পথে যাতে ভারতে পালিয়ে যেতে না পারে সীমাšতবর্তী অঞ্চলেও বাড়ানো হয়েছে সতর্কতা ও নজরদারি ।



বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে ভারতগামী পাসপোর্টধারী যাত্রীদের নাম, ঠিকানা যাচাই ও পাসপোর্টের সঙ্গে তাদের ছবি মিলিয়ে দেখা হচ্ছে। জাল পাসপোর্ট যাতে ব্যবহার করতে না পারেন সে জন্য যাত্রীদের হাতের ছাপও ছবি তুলে রাখা হচ্ছে।
বেনাপোল পুলিশ ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন খান জানান, ঢাকা পুলিশের স্পেশাল ব্রাঞ্চ থেকে তাদের কাছে মৌখিক নির্দেশনা দেয়া হয়েছে। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও নেপালের নাগরিকরা যাতে কোনোভাবেই দেশ ত্যাগ করতে না পারেন তার জন্য সর্বচ্চ সতর্ক থাকতে বলা হয়েছে। প্রতিদিন নতুন নতুন নামের তালিকা তাদের কাছে আসছে বলেও জানান তিনি।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১